দেশজুড়ে

রাতে প্রেমিকের পরিবারের জিম্মায়, সকালে মিলল কিশোরীর মরদেহ

  জাগো কণ্ঠ ডেস্ক ১৪ অক্টোবর ২০২২ , ৪:১৩ অপরাহ্ণ

প্রেমিকের পরিবারের জিম্মায় থাকার পরদিন নিজ বাড়ির পুকুড়পাড় থেকে মারুফা আক্তার (১৪) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) সকালে বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের বোথিপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত মারুফা আক্তার বোথিপাড়া গ্রামের মৃত হানিফ হাওলাদারের মেয়ে।

এরপর আজ সকালে  মারুফা আক্তারের ছোট বোন তাদের নিজ বাড়ির পুকুরপাড়ে মরদেহ দেখতে পায়। এরপর সে চিৎকার করলে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা এসে পুলিশে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার এসএম তারেক রহমান। এছাড়াও পিবিআই ও সিআইডির টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিক হৃদয়কে আটক করেছে পুলিশ। কিশোরীর মরদেহ উদ্ধারের পর থেকেই জিম্মাদার চাচা সোনা মিয়া ও সোলেমান হোসেনসহ তাদের পরিবারের সবাই পলাতক রয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার এসএম তারেক রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। ঘটনাস্থলে পিবিআই ও সিআইডির টিম এসেছে। তারা তদন্ত করছেন। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হৃদয় নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

আরও খবর: