দেশজুড়ে

‘যারা ভাঙচুর-লুটপাট-দখলবাজি করছেন তাদের বিচার হবে’ কিরণ

  জাগোকন্ঠ ২৭ সেপ্টেম্বর ২০২৪ , ৭:১৮ অপরাহ্ণ

মাহাবুব তালুকদার:

শরীয়তপুর জেলা বিএনপি’র সভাপতি ও শরীয়তপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান (কিরণ) বলেছেন শুধু আওয়ামীলীগের বিচার হবেনা, গত ৫ তারিখের পরে যারা ব্যক্তিগত আক্রোশ মেটাতে বিএনপি’র নাম ভাঙ্গিয়ে ভাঙচুর-লুটপাট-দখলবাজি চাঁদাবাজি করেছেন তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে বলে জানান তিনি।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) নড়িয়া উপজেলা যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক মতিউর রহমান সাগরের পুত্র আহত ছাত্রদল নেতা জাহিদের খোঁজ খবর নিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, যারা আমার সাথে সেলফি তুলে নিজেকে বিএনপি’র লোক দাবি করলে তাতে’ই প্রমাণ হবে না যে-সে বিএনপি করে। অনেক চোর ডাকাত ও আমার পাশে দাড়িয়ে ছবি তুলে তিনিও থানায় গিয়ে বলতে পারে আমি ছাক্কা ইমানদার, এতেও প্রমাণ করবে না যে তিনি নির্দোষ। যে যতটুকু অপরাধ করেছে সে ততটুকু শাস্তি পাবে। কোন অনুপ্রবেশকারীকে বিএনপি’তে জায়গা দেয়া হবে না। যদি কোন ভিন্ন মতাদর্শের ও নির্ভেজাল মানুষ দলের দুঃসময়ে পাসে ছিলেন, এখন বিএনপিতে যোগ দিতে চায় তাহলে তাদের ৬ মাস অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন তিনি।

জেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মাঝে কিছুটা দ্বন্দ্ব থাকলেও সেটা দ্বন্দ্ব হিসেবে মানতে নারাজ এ নেতা। তিনি বলেন তাদের ভিতরে রাজনীতির প্রতিযোগিতা চলছে, তবে রাজনৈতিক দ্বন্দ্ব নেই।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা, পৌরসভা, উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

আরও খবর: