দেশজুড়ে

মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের জাতীয় শোক দিবস পালন।

  জাগোকন্ঠ ১৯ আগস্ট ২০২৩ , ৮:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

রাজধানী মিরপুরে শনিবার (১৯ আগষ্ট) দুপুর ১২ ঘটিকায় সংগঠনের অস্থায়ী কার্যালয়,মিরপুর-১, মাজার রোড,হাদি প্লাজায় অনুষ্ঠিত হয়।

মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংগঠনের সভাপতি মিজানুর রহমান মোল্লা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা এবং তাঁদের রূহের মাগফেরাত কামনা করি। তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী। তিনি স্বাধীনতার স্বপ্ন দেখেছেন, বাঙালীকে স্বপ্ন দেখিয়েছেন এবং স্বাধীনতা উপহার দিয়েছেন।
১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের-সহ নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির সমৃদ্ধি, মঙ্গল কামনায় দোয়া ও মিলাদ শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক ইমন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক মো. আলী মুবিন, সহ সাংগঠনিক সম্পাদক এস এম আর শহীদ, কোষাধ্যক্ষ ভুইঁয়া কামরুল হাসান সোহাগ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নূর, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাহাউদ্দীন তালুকদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জীবন, মো. মুর্তজা পাপ্পু, নজরুল ইসলাম, নূর হোসাইন, আবদুস সালাম মিতুল, তুষার আহমেদ, আবু সাইদ, মোকলেছুর রহমান, সাব্বির-সহ অন্য সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

আরও খবর: