দেশজুড়ে

ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে উঠান বেঠকে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান

  জাগোকন্ঠ ২৩ ডিসেম্বর ২০২৩ , ৯:১৩ পূর্বাহ্ণ

মনিরুজ্জামান খোকন, শরীয়তপুর প্রতিনিধি:

আগামী (০৭ জানুয়ারী) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪’কে সামনে রেখে উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি ও সুশাসনের ধারা অব্যাহত রেখে স্মার্ট নড়িয়া ও সখিপুর গড়ার প্রত্যয়ে শরীয়তপুর-২(নড়িয়া ও সখিপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী একেএম এনামুল হক শামীমকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার ২১ ডিসেম্বর ভোজেশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন খান-এর বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত উঠান বৈঠকে ভোজেশ্বর ৯নং ওয়ার্ডের সভাপতি আবুল কাশেম শিকদার-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য জহিরুল ইসলাম শিকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভোজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম শিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ শিকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা এডভোকেট আ: জাব্বার মিয়া, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হক বেপারী, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটির শরীয়তপুর জেলা সভাপতি আল-মাছুম, ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর ও যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম মুন্সীসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতৃবৃন্দ প্রমূখ। এছাড়া এ উঠান বৈঠক পরিচালনায় ছিলেন মাষ্টার আতাউর রহমান খান।

উঠান বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দ উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি ও সুশাসনের ধারা অব্যাহত রেখে স্মার্ট নড়িয়া ও সখিপুর গড়ার প্রত্যয়ে শরীয়তপুর-২(নড়িয়া ও সখিপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী একেএম এনামুল হক শামীম-এর নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানান।

আরও খবর: