দেশজুড়ে

বৈষম্যবিরধী ছাত্র আন্দোলনের শহীদদের স্বরণে ভেদরগঞ্জ বিএনপির শোক র‍্যালি অনুষ্ঠিত

  জাগোকন্ঠ ১০ আগস্ট ২০২৪ , ৩:০৯ অপরাহ্ণ

শরীয়তপুর সদর প্রতিনিধি:

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদের স্মরণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ভেদরগঞ্জ উপজেলা শাখা ও অংগ সংগঠনের উদ্যোগে শোক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার মা প্লাজা থেকে র‍্যালিতে শুরু হয়ে ভেদেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে শেষ হয়। সেখানে একটি আলোচনা সভা করে বিএনপি।

উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ভেদরগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবুল হাসেম ঢালী, সাধারণ সম্পাদক বি এম মুস্তাফিজুর রহমান, মালোয়েশিয়ার শাখা বিএনপির সভাপতি হাবিবুর রহমান(রতন) তালুকদার, শরীয়তপুর জেলার শ্রমিক দলের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাজী এম এ আব্দুল কাইয়ুম চুন্নু মুন্সী, ভেদরগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি আসলাম হোসেন মাঝি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির আকন, ভেদরগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি জাহাঙ্গীর দালাল ও সাধারণ সম্পাদক ফারুক তালুকদার, ছাত্রদলের সাবেক সভাপতি আবু সায়েম খান ভেদরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কামাল রাড়ী, উপজেলা সেচ্ছা সেবক দলের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান উজ্জ্বল ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রাসেল মৃধা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন করতে গিয়ে যারা শহীদ হয়েছেন তাদের স্মরণ করেন এবং নিহতদের পরিবারদের আজীবন ভাতা দেওয়ার দাবি জানায় বর্তমান অন্তর্বর্তী সরকারের কাছে। স্বৈরাচার সরকারের হাত থেকে বাংলাদেশকে মুক্ত করায় তাদেরকে স্মরণ করেছে বিএনপি ভেদেরগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

আরও খবর: