দেশজুড়ে

দেওয়ানগঞ্জে ভুট্টার খেত থেকে মিলল যুবকের মরাদেহ

  জাগো কণ্ঠ ডেস্ক ১৬ মার্চ ২০২৩ , ২:২৯ পূর্বাহ্ণ

জামালপুর  জেলা  প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন গামারিয়া গ্রামে  ভুট্টার খেত থেকে ফেরদৌস মিয়া (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা  পুলিশ।
১৪ মার্চ  মঙ্গলবার উপজেলার সদর ইউনিয়নে গামারিয়া গ্রামে ভুট্টার খেত থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। ফেরদৌস মিয়া উপজেলার সদর ইউনিয়নের গামারিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। সে পেশায় একজন মুদির দোকানদার,

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ফেরদৌস গত রোববার রাতে নিখোঁজ হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাঁকে না পেয়ে থানায় জিডি করে তাঁর পরিবার। মঙ্গলবার গামারিয়া গ্রামের মারুফ নামের একজন ভুট্টা খেতে আংশিক মাটিতে পুতে রাখা একটি মরদেহ দেখতে পান। পরে বিষয়টি স্থানীয়দের জানালে স্থানীয়রা পুলিশ কে খবর দেন।

ফেরদৌস মিয়ার প্রথম স্ত্রী নাজমা বেগম জানান, তাঁর স্বামী তাঁকে ছাড়াও মিষ্টি আক্তার নামে এক মেয়েকে বিয়ে করেন। কিছুদিন পূর্বে তাঁর স্বামী ফেরদৌস মিয়ার সঙ্গে মিষ্টি আক্তারের বিয়ে বিচ্ছেদ হয়। এ ঘটনার প্রতিশোধ নিতেই মিষ্টি আক্তার ও তাঁর পরিবার মিলে ফেরদৌস মিয়াকে খুন করেছে বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদ এর জন্য  নিহতের দ্বিতীয় স্ত্রী  কে আটক করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, ‘মঙ্গলবার বিকেলে ফেরদৌস মিয়ার মরদেহ ভুট্টা খেত থেকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সাবেক দ্বিতীয় স্ত্রী মিষ্টি আক্তারকে আটক করা হয়েছে। ১৫ মার্চ  বুধবার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে

আরও খবর: