দেশজুড়ে

দেওয়ানগঞ্জে শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হলেন খুরশীদ আলম।

  জাগোকন্ঠ ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ১:২০ অপরাহ্ণ

এস এম খোরশেদ আহম্মেদ (জামালপুর) প্রতিনিধি:
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এ জামালপুরের দেওয়ানগঞ্জে  উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন  সহকারী উপজেলা শিক্ষা অফিসার খুরশিদ আলম চৌধুরী। 
 উপজেলা প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটি  বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্বের জন্য তাকে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।
জানা যায়, প্রতিটি বিদ্যালয়ে শতভাগ ভর্তি, ঝড়ে পড়া রোধ করণ, শতভাগ উপস্থিতি, শিক্ষার্থীদের রিডিং এন্ড রাইটিং এর দক্ষতা অর্জন, বিদ্যালয়গুলোকে বর্ণিল সাজে সজ্জিতকরণ, বিভিন্ন ধরণের ইনোভেশন আইডিয়া চালু, প্রতিটি বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধ কর্ণার এবং শহীদ মিনার স্থাপনসহ শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য খুরশিদ আলম চৌধুরীকে শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচন করা হয়েছে।
খুরশিদ আলম  ২০২২ সালের  এপ্রিল মাসে উপজেলা শিক্ষা অফিসার হিসেবে দেওয়ানগঞ্জ উপজেলায় কর্মরত আছেন। যোগদান করার পরই নিজের কর্মদক্ষতায় সবার কাছেই হয়ে উঠেছেন গ্রহণযোগ্য প্রিয় ব্যক্তিত্ব হিসেবে। তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে চাকরি করে আসছেন।
ক্লাস্টারের সব বিদ্যালয়ে সততা স্টোর, মহানুভবতার দেয়াল,মোবাইল মাসি, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার, বুক কর্নার, স্টুডেন্ট কাউন্সিল, স্টুডেন্ট অব দ্যা ডে, কাব কার্যক্রম,ওয়ান ডে ওয়ান ওয়ার্ড, আলোকচিত্র কর্নার, ক্ষুদে ডাক্তার, দেয়ালিকা,শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধসহ তাদের সাথে নিয়মিত মতবিনিময় সভা করে যাচ্ছেন।
খুরশিদ আলম চৌধুরী বলেন,আমি শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মনোনীত হওয়ায় শিক্ষা বিভাগের নিকট চীর কৃতজ্ঞ। আমি শতভাগ উজার করে চেষ্টা করেছি কাজ করতে।তার প্রতিদানও পেয়েছি। ভবিষ্যতেও এ ধারা যেন অব্যাহত রাখতে পারি এজন্য সকলের নিকট দোয়া চাই।

আরও খবর: