দেশজুড়ে

গাইবান্ধার হত্যা মামলার প্রধান দুই আসামি শরীয়তপুর থেকে গ্রেফতার

  জাগোকন্ঠ ৭ সেপ্টেম্বর ২০২২ , ৬:৫৬ অপরাহ্ণ

 

মাহাবুব তালুকদার:

শরীয়তপুর জেলার জাজিরা থেকে গাইবান্ধা জেলার ফুলছড়ি থানায় দায়ের কৃত ছামসুল হক হত্যা মামলার প্রধান এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব-১৩, এঁর একটি বিশেষ অভিযানকারী দল কোম্পানী কমান্ডার, লেঃ কে এম শাইখ আক্তার ও ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহম্মেদ এঁর নেতৃত্বে ০৭ সেপ্টেম্বর ২০২২, জাজিরা থানাধীন লাউখোলা এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে দীর্ঘদিন পলাতক থাকা ছামছুল হক হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মোঃ জাহিদুল ইসলাম (৪৫), পিতা-মোঃ নরু মিয়া, স্থায়ী সাং-জিয়াডাঙ্গা, উপজেলা থানা-ফুলছড়ি, জেলা-গাইবান্ধা এবং মোঃ আসাদ (৩৫), পিতা-মৃত আয়েন উদ্দিন, স্থায়ী সাং-জিয়াডাঙ্গা, উপজেলা থানা-ফুলছড়ি, জেলা-গাইবান্ধা‘ কে আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায় গত ০৩-০১-২২, গাইবান্ধা জেলার ফুলছড়ি থানাধীন জিয়াডাঙ্গা বাদীর পিতার বসতবাড়ীর বাহিরে গোয়াল ঘরের সামনে পারিবারিক ও জায়গা জমির বিরোধ নিয়ে ছামছুল হককে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ী ভাবে মারপিট এবং মাছ মারার লোহার টেটা দিয়ে নির্মম ভাবে কুপিয়ে গুরুতর আহত করে। পরবর্তীতে গত ১০-০১-২২ তারিখে চিকিৎসাধীন অবস্থায় ছামছুল হক মৃত্যুবরণ করলে ১১-০১-২২ তারিখ ১৫.৩৫ ঘটিকায় ফুলছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

আটককৃত আসামীদের গাইবান্ধা জেলার ফুলছড়ি থানা পুলিশ এঁর নিকট জিডি মুলে হস্তান্তর করা হয়েছে এবং র‍্যাব-৮এঁর এধরণের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

আরও খবর: