দেশজুড়ে

ক্ষমতা চাই না জনগনের হৃদয়ে স্থান চাই: ইয়াছিন আলি

  জাগোকন্ঠ ৩০ আগস্ট ২০২৪ , ৪:১৩ অপরাহ্ণ

রামগঞ্জ (প্রতিনিধি):

আমরা ক্ষমতা চাই না, আমরা জনগনের হৃদয়ে স্থান পেতে চাই। টেইক ব্যাক বাংলাদেশ, অর্থাৎ জিয়াউর রহমানের বাংলাদেশে ফিরে যেতে চাই। পাশে আছি পাশে থাকবো এই স্লোগানকে সামনে রেখেই বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলি উদ্যোগে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে, বন্যার্তদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করাঢ় হয়েছে।

আজ (৩০ আগস্ট) শুক্রবার দিনব্যাপী রামগঞ্জ উপজেলার চন্ডিপুর, পদ্মাবাজার, নোয়াপাড়া, নাগমুদ, নোয়াগাঁও সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে এই খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ কালে কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াছিন আলি জানান, দেশ নায়ক তারেক রহমানের নির্দেশ, দেশে একটি মানুষও উপাস থাকবে না। বন্যাদুর্গত প্রতিটি ঘরে ঘরে গিয়ে সকলের খোজখবর নিয়ে খাদ্য ও উপহার সামগ্রী দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে আমাদের কয়েকটি স্বেচ্ছাসেবী টিম রয়েছে, ফেইজবুকে আমাদের নাম্বারও দেওয়া হয়েছে। যাদের সমস্যা রয়েছে আমাদের ফোন করবেন আমরা আপনাদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিব।

এই সময়ে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার রাজিব হোসেন, সহ সমাজ সেবা বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ পলাশ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আজিম মোকারম হোসেন, রামগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এমরান হোসেন, সিনিয়র যুগ্ন-আহবায়ক খোরশেদ রাব্বানী, যুগ্ন-আহবায়ক আলি আকবর, জাকির হোসেন, রুবেল পাটওয়ারী, শামছুল ইসলাম রকি, তছলিম হোনেন, যুগ্ন আহবায়ক গাপ্পার গাও, ইন্জিনিয়ার মাহমুদুল হাসান রুবেল, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ হোসেন নিশান, যুবদল নেতা জাফর জমাদার,

পৌর সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন-আহবায়ক আবু তাহের খান, যুগ্ন-আহবায়ক আবদুর রহমান বেপারী, মোঃ মামুন হোসেন, জাহাঙ্গীর আলম আকন্দসহ রামগঞ্জ উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের অসংখ্য নেতাকর্মী।

আরও খবর: