দেশজুড়ে

কালীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল 

  জাগোকন্ঠ ১৬ আগস্ট ২০২৪ , ৭:১০ অপরাহ্ণ

মো. সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত রবণকারী ছাত্র-জনতার আত্বার মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ই আগষ্ট) বিকালে দুর্বাটি দারুচ্ছুন্নাৎ এতিমখানা মাঠে পৌর ১নং ওয়ার্ড বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. ফজলুল হক কাজীর সভাপতিত্বে সাম্প্রতিক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত রবণকারী ছাত্র-জনতার আত্বার মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কালীগঞ্জের সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি এ.কে.এম ফজলুল হক মিলন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবির মাষ্টার, সাধারণ সম্পাদক মো. খালেকুজ্জামান বাবলু, জেলা বিএনপির সহ-সভাপতি এ‍্যাডঃ মোস্তফা কামাল, সাবেক পৌর মেয়র মো. লুৎফুর রহমান, পৌর বিএনপির সভাপতি মো. আরমান মাষ্টার, সাধারণ সম্পাদক ইব্রাহিম প্রধান, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোমেন, বিএনপি নেতা মো. আনোয়ার হোসেন, আব্দুল হামিদ ও ঢাকা কলেজ ছাত্র সংসদের এজিএস আবু বকর ছিদ্দিক সহ বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

আরও খবর: