জাতীয়

এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে শিশুসহ আহত ৩ জন ঢামেকে

  জাগো কণ্ঠ ডেস্ক ২০ এপ্রিল ২০২৩ , ৫:৩২ পূর্বাহ্ণ

ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে মুন্সিগঞ্জের ষোলঘর এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মা ও দুই শিশুসহ আহত তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১০টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। আহতরা হলেন– সাদিয়া (৩৫), তার দুই মেয়ে সাফা (১১) ও সামিয়া (৭)।

আহত সাদিয়ার স্বামী সুলতান বলেন, আমরা পরিবারের পাঁচ সদস্য ঈদ করার জন্য গ্রামের বাড়ি শরীয়তপুরের নড়িয়া যাচ্ছিলাম। পথে এই দুর্ঘটনার শিকার হই। শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলসের বাসটি বেপরোয়া গতিতে চালছিল। আমরা বারবার ড্রাইভারকে বলছিলাম সাবধানে চালাতে। আমার তিন সন্তানের মধ্যে শিশু ফারিহা (৩ মাস) এবং আমি অক্ষত আছি।

তিনি বলেন, আমার মেয়ে সামিয়ার ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। সাফা ও আমার স্ত্রীর অবস্থা খুবই গুরুতর, আল্লাহই জানে বাঁচবে কি না। চিকিৎসকরা জানিয়েছেন, আমার ছোট মেয়ের অবস্থা গুরুতর। স্ত্রী ও আরেক মেয়েও শঙ্কামুক্ত নয়।

জানতে চাইলে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া  বলেন, এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত অবস্থায় তিন জন আমাদের এখানে এসেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও খবর: