দেশজুড়ে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম বিভাগে সভাপতির দায়িত্ব হস্তান্তর

  জাগোকন্ঠ ২১ সেপ্টেম্বর ২০২৪ , ৫:৩৮ অপরাহ্ণ

ওয়াসিফুর রহমান, ইবি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ব্যবসায় অনুষদের অন্তর্ভুক্ত ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের নতুন সভাপতির দায়িত্ব নিয়েছেন বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল। শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিভাগীয় সভাপতির কক্ষে সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম রাকিবের কাছ থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করেন।

এসময় একই বিভাগের শিক্ষক ইয়ামিন মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম রাকিব, বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড মোঃ মাহবুবুল আরফিন, অধ্যাপক ড মো মিজানুর রহমান, ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড সেলিনা নাসরিন এবং অনুষদের সকল বিভাগের সভাপতিবৃন্দ। এছাড়াও বিভাগের শিক্ষকবৃন্দ এবং শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

নব মনোনীত সভাপতি সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম বলেন, আজ আমি বিভাগের সভাপতির দায়িত্ব গ্রহণ করেছি। এই দায়িত্ব পালনে আমি আমার সর্বোচ্চটুকু চেষ্টা করবো এবং একই সাথে আমার বিভাগের শিক্ষকবৃন্দ এবং সকল শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় বিভাগকে নানাবিধ সমস্যা থেকে দূরে রেখে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাবো। এছাড়াও বিভাগকে সম্পূর্ণ সেশনজট মুক্ত করতে পারবো বলে আশাবাদ ব্যক্ত করছি। আমার অফিসের দরজা শিক্ষার্থীদের জন্য সবসময় খোলা থাকবে। কারও পরামর্শ, মতামত বা অভিযোগ থাকলে সরাসরি আমাকে এসে জানানোর আহ্বান করছি।

বিদায়ী সভাপতি সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম রাকিব বলেন, আমার বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা সবসময় আমার পাশে ছিল। বিভাগকে কতটুকু এগিয়ে নিতে পেরেছি জানিনা, তবে এইটুকু বলতে পারি যে আমি দায়িত্বে থাকাকালীন বিভাগে কোনো ধরনের অকারেন্স হয়নি। বিভাগের প্রত্যেকটি কাজ সঠিকভাবে সফল করার জন্য সাধ্যমত চেষ্টা করেছি।

আরও খবর: