দেশজুড়ে

সিরাজদিখানে প্যানেল চেয়ারম্যানের বাড়িতে দিন দুপুরে দুধর্ষ চুরি

  জাগোকন্ঠ ১০ সেপ্টেম্বর ২০২৩ , ১২:৪০ অপরাহ্ণ

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

সিরাজদিখান উপজেলার শেখরনগর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ৬ নং ওয়ার্ড মেম্বার মোঃ হেলাল খানের বাড়িতে দিনে দুপুরে ঘরের তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চুরেরা নগদ ৩ লক্ষ ৮ হাজার টাকা ও অনান্য মূল্যবান জিনিস পত্র নিয়ে যায়।

গত ৯/১০/২৩ রোজ শনিবার দুপুর আনুমানিক ১২ ঘটিকা থেকে ২ ঘটিকার মধ্যে চুরি হয় বলে ধারনা করা হচ্ছে। এ সময় মেম্বার বা পরিবারের লোকজন বাড়িতে ছিলেন না।জানা যায়, গত ৭ নভেম্বর হেলাল খানের স্ত্রী ও দুই সন্তান একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় চলে যান।পর দিন ৮ তারিখ উক্ত অনুষ্টান যোগ দিতে তিনিও ঢাকায় গিয়ে রাত আনুমানিক ১১ ঘটিকায় ফিরে আসেন।পর দিন ৯ তারিখ রাস্তা সংস্কার কাজের দেখ ভালের জন্য সকাল ৭ ঘটিকায় বাসা থেকে বেরিয়ে যান।ঐ দিন রায়বাহাদুর শ্রীনাথ ইন্সটিটিউট এর শিক্ষার্থীদের খেলা-ধুলায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন শেষে দুপুর ২:৩০/২:৪৫ মিনিটে নিজ বাড়িতে গিয়ে দেখেন সদর দরজার তালা ভাঙা।

সংবদ্ধ চোর চক্র ঘরে ঢুকে মেম্বারের শুবার বিছানার নিচ হতে ৩ লক্ষ টাকা ও তার ছেলের প্লাস্টিকের ব্যাংক ধারালো অস্ত্র দিয়ে কেটে আরও ৮ হাজার টাকা নিয়ে গেছে।পাশের আলমারি ভেঙে সকল কাপড় চোপড় তছনছ করলেও সেখানে থাকা ৫৬ হাজার টাকা ও অন্য স্হানে রক্ষিত ৬ হাজার টাকা ভাগ্য ক্রমে রয়ে যায়।ঘটনার দিন হেলাল মেম্বার বাড়িতে না থাকলেও পাশ্ববর্তী একটি বাড়ির সীমানার মাপ ঝোঁক চলছিল যেখানে শেখরনগর ফাঁড়ি ইনচার্জ মোঃ কাজী নাসির উদ্দিন সহ এলাকার অনান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

বাড়ির পাশেই গাছের ডাল পালা কাটছিলো অনান্য শ্রমীকরা।তা সত্যেও দিন দুপুরে এমন দূধর্ষ চুরির ঘটনা ঘটে।উক্ত চুরির ঘটনায় এলাকায় সাধারণ জনগনের মাঝে চুরির আতঙ বিরাজ করতে দেখা গেছে।এ ব্যপারে শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্যানেল চেয়ারম্যান মেম্বার মোঃ হেলাল খান বাদী হয়ে অজ্ঞাত নামা চোর বা চোরদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।মোঃ হেলাল খান বলেন,চুরির ঘটনায় আমি বিস্মিত। আমি অজ্ঞাত নামা চোরদের বিরুদ্ধে মামলা করেছি,আশা করি দ্রুতই আইন শৃঙ্খলা বাহিনী তদন্ত সাপেক্ষে তাদের আইনের আওতায় আনতে সক্ষম হবেন।

আরও খবর: