দেশজুড়ে

সাবেক ইউপি চেয়ারম্যান ইউনুছ সরকার এবার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী

  জাগোকন্ঠ ১৮ এপ্রিল ২০২৪ , ৭:২৯ অপরাহ্ণ

ভেদরগঞ্জ, শরীয়তপুর প্রতিনিধি:

ভেদেরগঞ্জ উপজেলার সখিপুরের উত্তর তারাবুনিয়ার সাবেক ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার এবার ৬ষ্ট উপজেলা নির্বাচনে ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী হয়েছেন। গত ১৫ এপ্রিল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে অনলাইনে মনোনয়ন জমা দেন তিনি।১৭ই এপ্রিল জেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা আর বাছাইয়ে ইউনুস সরকার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বৈধতা লাভ করেন।

ভেদরগঞ্জ উপজেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থীতে নির্বাচন করবেন ৩ জন।এদের মধ্যে সখিপুর থানা আওয়ামিলীগের সভাপতি ওবর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির ও ইঞ্জিনিয়ার ওয়াছেল কবির ও সখিপুর থানা আওয়ামীলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও উত্তর তারাবুনিয়া সাবেক ইউপি চেয়ারম্যান ইউনুছ সরকার।

উত্তর তারাবুনিয়া সাবেক ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার বলেন,নির্বাচনে নেমেছি ভেদেরগঞ্জ উপজেলার জনগণের সমর্থন ও ভালোবাসা নিয়ে। আমি ১০০% আশাবাদী জনগণ আমাকে ভোট দিবে এবং বেছে নিবে। আমি আশা করি যাতে উপজেলা পরিষদ নির্বাচনটি নির্বাচন কমিশন ও প্রশাসন সুষ্ঠু একটি নির্বাচন উপহার দিবে। আমি নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে পারলে আমি এই উপজেলার জনগণের জন্য সরকারি কাজসহ আমার ব্যক্তির উদ্যোগেও অনেক কাজ করতে চাই।

আরও খবর: