দেশজুড়ে

শ্রীনগরে যাত্রীদের প্রচেষ্টা পরিবহন এর বিরুদ্ধে অভিযোগ

  জাগোকন্ঠ ৩০ জুন ২০২২ , ৪:৪৭ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধিঃ

পদ্মাসেতু উদ্বোধনের পর থেকেই বেড়েছে ঢাকা মাওয়া এক্সপ্রেস ওয়েতে দুর পাল্লার বাসের। বিভিন্ন পরিবহন আগে মাওয়া পর্যন্ত চলাচল করলেও বর্তমানে পাল্টে গেছে তার চিত্র, শ্রীনগরে ছিলো বাস স্টপেজ, যানা যায় স্বাধীন, বসুমতি,ইলিশ, গাংচিল, প্রচেস্টা সহ আরো কিছু বাস চলাচল করতো, কিন্তু কোন প্রকার নোটিশ না দিয়েই শ্রীনগর, সিরাজদিখান, লৌহজংয়ের যাত্রী দের গাড়িতে উঠানো বন্ধ করে দেয়ার অভিযোগ প্রচেষ্টা পরিবহনের বিরুদ্ধে। এতে এ দুই উপজেলার সাধারণ যাত্রীরা পরেছে বিপাকে।

শ্রীনগরে বাসিন্দা পারভেজ হোসেন জানান, এতদিন এ রুটে চলাচল করতো প্রচেষ্টা পরিবহন ও আনন্দ পরিবহন সহ আরো কিছু বাস গুলিস্তান থেকে মাওয়া পর্যন্ত আসতো।

পদ্মাসেতুর উদ্বোধনের পর থেকে তারা শ্রীনগর ও সিরাজদিখানের যাত্রী বাসে উঠায় না, অথচ শ্রীনগরে তাদের কাউন্টার রয়েছে।

আরেক যাত্রী মোজাহিদুল ইসলাম জানান, এই মুহূর্তে মিনি বাসে রয়েছি, গুলিস্তান থেকে প্রচেস্টা পরিবহন এ গিয়েছিলাম শ্রীনগরে যাওয়ার জন্য তারা ভাঙ্গা পর্যন্ত যাত্রী নেবে বলে আমাকে বাসে উঠায় নি।

এ বিষয়ে প্রচেষ্টা পরিবহন এর চেয়ারম্যান মোঃ নোমান মিয়ার কাছে জানতে চাইলে বলেন, এমন কোন নির্দেশনা আমাদের নেই যখন রোড পরিবর্তন হয়, তখন নোটিশ দিয়েই করা হবে, বাসের কোন হেল্পার বা ড্রাইভার করে থাকলে আমার জানা নেই।

আরও খবর: