দেশজুড়ে

শরীয়তপুরে ঘরের চালা সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু 

  জাগোকন্ঠ ১৪ মে ২০২৪ , ১:৫৩ অপরাহ্ণ

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধিঃ

শরীয়তপুরের জাজিরায় ঘরের চালা সরাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে রানা মৃধা (১৭) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে)  দুপুর ১২ টার সময় উপজেলার পালেরচর ইউনিয়নের মোল্লা কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রানা মৃধা ওই এলাকার দেলোয়ার মৃধার ছেলে। তিনি পালেরচর দড়িকান্দি আব্দুল গনি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, পালেরচর ইউনিয়নের মোল্লা কান্দি গ্রামের বাসিন্দা দেলোয়ার মৃধার বসতঘর নতুন করে মেরামত করার জন্য চালা সরাতে যান তার ছেলে রানা মৃধা ও স্থানীয় আবুল ভূইয়া, জামাল মল্লিকসহ কয়েকজন। হঠাৎ অসাবধানতাবসত টিনের চালা নেওয়ার সময় ঘরের মিটারের তারের সাথে সংস্পর্শে আসে। এতে রানা মৃধা বিদ্যুতপৃষ্ট হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

প্রত্যক্ষদর্শী আবুল ভূঁইয়া কালবেলাকে জানান, আমরা কয়েকজন মিলে দেলোয়ার মৃধার ঘরের চাল সরাচ্ছিলাম। টিনের চালা সরানোর এক পর্যায়ে হঠাৎ দেখি রানা জ্ঞান হারিয়ে মাটিতে পরে যায়। পরে দেখলাম যে টিনের চালার সাথে বিদ্যুতের তাঁর লাগানো ছিলো। এরপর আমরা তাকে জাজিরা হাসপাতালে নিয়ে আসি।

জাজিরা থানার ওসি হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে কালবেলাকে বলেন, অসাবধানতাবসত বিদুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও খবর: