দেশজুড়ে

লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে পদ্মা সেতু উদ্বোধন উদযাপন

  জাগোকন্ঠ ২৫ জুন ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
সারাদেশের মতো বর্ণাঢ্য আয়োজনে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করা হয়েছে লক্ষ্মীপুরে। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শনিবার (২৫ জুন) সকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দার মাধ্যমে প্রচার করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের পর সংক্ষিপ্ত আলোচনা সভা বেলুন ও কবুতর উড়ানো হয়।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর-এ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সাজিয়া পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মেহের নিগার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তোহিদুল ইসলাম প্রমুখ।

পরে স্থানীয় পর্যায়ের শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষার্থী, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আরও খবর: