দেশজুড়ে

রাজধানীর মোহাম্মদপুরে বঙ্গবন্ধু পেশাজীবী লীগের পিঠা উৎসব আয়োজিত

  জাগোকন্ঠ ২৮ জানুয়ারি ২০২৪ , ৩:৫৩ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ
বঙ্গবন্ধু পেশাজীবী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রাজধানীর মোহাম্মদপুরস্হ চাঁদ উদ্যান মেলার মাঠে বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৬:৩০টা পর্যন্ত হরেক রকম পিঠার উৎসবের আয়োজন করে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ।
উৎসবে বেশ কয়েকজন নারী চিতই পিঠা, ভাপা পিঠা ও পাটিসাপ্টা পিঠা তৈরি করেন এবং নেতা-কর্মীসহ উপস্থিত আগন্তুকদের ফ্রি পিঠা বিতরণ করেন। প্রায় ১৫০০ জন ব্যক্তি এই উৎসবে অংশ গ্রহন করেন।
বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ছাএলীগ ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ এ পিঠা উৎসব উদ্বোধন করেন।
সংগঠনের সাধারণ সম্পাদক, সাবেক ছাএনেতা বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ, প্রকৌশলী মো. মাসুম জাহিদ মাসুদ, বীর মুক্তিযোদ্ধা শেখ নুর ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাহ, অধ্যাপক সাজেদুল ইসলাম,
শেখ জামাল উদ্দিন, মো: কবির হোসেন আতাউর রহমান হিরন, রমিজ আহমেদ শিকদার, মইনুল ইসলাম, সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু, কৃষিবিদ হাসান রুহি, মো. মিজানুর রহমান, ডা: আলম সরকার, মুসফিকুর রহমান, মো. রিয়াজুল ইসলাম, বি এম রাসেল আহমেদ, গোপাল চন্দ, হাবিবুর রহমান, রাজিব হোসেন চৌধুরী, মো: বিল্লাল হোসেন, তাজেল গাজী, মো: রিপন, মো: শাহিন, মো: সুমন সহ প্রমূখ নেতৃবৃন্দ এতে অংশ নেন।

আরও খবর: