দেশজুড়ে

মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে  কাজ করে যাচ্ছেন জিয়াউল ইসলাম জিয়া  

  জাগোকন্ঠ ১৪ আগস্ট ২০২৩ , ১:০২ অপরাহ্ণ

এস এম খোরশেদ আহম্মেদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার   চর- আমখাওয়া  ইউনিয়ন  পরিষদ  চেয়ারম্যান  জিয়াউল ইসলাম জিয়া . তার বাবা ছিলেন,  মরহুম  আব্দুর  রাজ্জাক  সাবেক সফল চেয়ারম্যান চর আমখাওয়া ইউনিয়ন পরিষদ। 
বাবার সুনাম  যস  খ্যাতি  সবার কাছে ছিলেন একজন প্রিয় মানুষ । তার হাত ধরে জনগণের  সেবামূলক  কাজে আজ চেয়ারম্যান ।   চর আমখাওয়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন তৈরি  করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে নিরলস ভাবে ।  তিনি দীর্ঘ  ১৮ মাস  সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন ,  রাস্তা – ঘাট  ব্রীজ – কালভার্ট   থেকে শুরু করে বিভিন্ন  উন্নয়নমূলক কাজ করে আসছেন ।  জনগণের  সেবামূলক কাজে নিয়োজিত আছেন  সবসময় ।  তার ইউনিয়নে মাদক কারবারি ,   জুয়া, যাত্রা ,  অসামাজিক কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন ।
জিয়াউল ইসলাম জিয়া বলেন, জনগণ  আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান  নির্বাচিত করেছেন, এই ইউনিয়নের চোখ.  কান.  মাথা  এবং অভিভাবক   আমি,  আমার ইউনিয়নে উন্নয়নমূলক  কাজ করেছি, আমি চেষ্টা করছি  চর আমখাওয়া ইউনিয়ন কে  একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত  করতে পারি  সেই জন্য  কাজ করে যাচ্ছি ।  জনগণ  যাতে সেবা পায় তার জন্য    জনগণের দোরগোড়ায় আমি ।  সবাই কে সাথে  নিয়ে কাজ করছি  যাতে সবাই মিলেমিশে  থাকতে পারি ও চর আমখাওয়া ইউনিয়ন  কে  মডেল ইউনিয়ন  উপহার দিব ।

আরও খবর: