দেশজুড়ে

ভেদরগঞ্জে এতিমদের ঈদ উপহার দিয়ে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  জাগোকন্ঠ ১৪ জুন ২০২৩ , ৮:৪৫ পূর্বাহ্ণ

ভেদরগঞ্জ, শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮ বছর পদার্পন উপলক্ষে এতিমখানায় ৩০ জন এতিমদের মাঝে খাদ্যসমগ্রী উপহার দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকালে উপজেলার মহিষকান্দিতে দারুল ফায়েজ ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানায় ঈদ উপহার বিতরন করা হয়। এর পরে একটি এতিমখানার ছাত্রদের নিয়ে একটি র‍্যালি হয়ে শ্রেনী কক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ে। এতিম খানার ছাত্রদের মাঝে পত্রিকাটির ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধির পক্ষ থেকে ১০০ কেজি চাল,৩ কেজি ডাল, ২ কেজি আলু,২ কেজি লবন, বিতরণ করে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,দারুল ফায়েজ ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানার সুপার শরীফ হোসেন।
অনুষ্ঠানে ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি শাহাদাত হোসেন হিরুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান হাওলাদার, শরীয়তপুর ইলেকট্রিক জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল বাশার, শরীয়তপুর ইলেকট্রিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান খান, ভেদরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি হারুন অর রশিদ,দৈনিক ইত্তেফাক ভেদেরগঞ্জ উপজেলা প্রতিনিধি আসাদ গাজ, দৈনিক গণমুক্তি ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান শফি, দৈনিক যায়যায়দিন পত্রিকার ডামুড্যা উপজেলা প্রতিনিধি কালাম সরদার, দৈনিক স্বাধীন সংবাদের প্রতিনিধি মাহবুব তালুকদারসহ এতিম ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ প্রমুখ।

শাহাদাত হোসেন হিরু

আরও খবর: