দেশজুড়ে

নওগাঁয় আম গাছ থেকে নববিবাহিত যুবকের মরদেহ উদ্ধার 

  জাগো কণ্ঠ ডেস্ক ২১ মে ২০২৩ , ১২:২৯ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় উজ্জ্বল হোসেন  (৩৬) নামে এক নব বিবাহিত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে  উপজেলার প্রসাদপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামে একটি আম গাছ থেকে তার ঝুলন্ত  লাশটি উদ্ধার করা হয় । নিহত উজ্জ্বল হোসেন উপজেলার প্রসাদপুর ইউনিয়নের গোটগাড়ি গ্রামের আজাহার আলীর ছেলে।
স্থানীয়রা জানান, নিহত উজ্জ্বল হোসেনের প্রথম স্ত্রী শারিরীক অসুস্থতাজনিত কারণে মৃত্যু বরণ করার পরে পূনরায় সে গত শুক্রবারে একই ইউনিয়নের খুদিয়াডাঙ্গা গ্রামে আনুষ্ঠানিক ভাবে দ্বিতীয় বিয়ে করেন। এরপর শনিবার বিকেলে সে, তার স্ত্রী এবং কোলদারাসহ নতুন শশুড় বাড়িতে যায়। সেখান থেকে রাত ১২ টার দিকে কাউকে না জানিয়ে পালিয়ে চলে আসে। পরবর্তীতে উভয় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। এরই এক পর্যায়ে রবিবার সকাল ৬ টার দিকে নিহতের বাড়ির পাশে একটি আমের গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে সংবাদ দেয়া হয়।
সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধারের জন্য চেষ্টা চলছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও খবর: