দেশজুড়ে

তিন শতাধিক পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করল উইনসাম স্মাইল ফাউন্ডেশন

  জাগোকন্ঠ ১০ এপ্রিল ২০২৪ , ৫:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র রমজান মাসে ধনী গরীবের ভেদাভেদ ভুলে প্রকৃত রমজান মাসের পবিত্রতা রক্ষা এবং সবার সাথে রমজানের শুভেচ্ছা বিনিময়ের অংশ হিসেবে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের মাধ্যমে তাদের নতুন যাত্রা শুরু করে। তিন শতাধিকের বেশি সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করেন উইনসাম স্মাইল ফাউন্ডেশন।

মিরপুর ১২ ডি ব্লক ঈদগাহ মাঠে সমাজের সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও পথশিশুদের অংশগ্রহনে এই ইফতার বিতরণ করেন অত্র ফাউন্ডেশনের সদস্যবৃন্দগণ।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ জামাল হোসেন জানান, এ ধরনের উদ্যোগকে যারা সহযোগিতা করেছে তাদের আমি সাধুবাদ জানাই। এলিজা’স ডায়েরী, লোকি, ওয়ার্ল্ড ওয়াইড ইমিগ্রেশন, নোশন এ্যাপারেলস লিমিটেড, বাংলাদেশ ফ্লাই হাই, নাম প্রকাশে অনিচ্ছুক শুভাকাঙ্ক্ষী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের অনেক বন্ধুদের জন্যই আজ আমাদের প্রথম উদ্যোগটি সফল। আমি আশা করছি এ ধরনের উদ্যোগ আমরা প্রতিবছর অব্যাহত রাখবো।উইনসাম স্মাইল ফাউন্ডেশন সমাজের সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও পথশিশুদের জন্য বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করে যাবে।

ফাউন্ডেশনের পরিচালক এলিজা আহমেদ জানান, এ ধরনের কাজে আমি সত্যিই আনন্দিত। সবার সহযোগিতায় আমাদের এই উদ্যোগটি সফল। যাদের সামর্থ্য আছে সকলকেই এ ধরনের উদ্যোগ নিতে আহ্বান জানাই। আগামীতে উইনসাম স্মাইল ফাউন্ডেশন সবার সহযোগিতা ও ভালোবাসায় সফলতা পাবে।

ইফতার বিতরণের এই কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন শাকিল প্রধান, ঠাকুর মোঃ সাজিদ আনান, কামরান শেখ, কামরুল হাসান, ফাউন্ডেশনের ভলান্টিয়ার সহ আরো অন্যান্য।

কর্মসূচি অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে একজন ভলান্টিয়ার জানান ‘আমার কাছে ইফতারি বিতরণ কর্মসূচি ছিল অনন্য অভিজ্ঞতা। সুবিধাবঞ্চিত পথশিশুদের হাতে যখন ইফতার তুলে দিয়েছিলাম, তাদের চোখে-মুখে যে আনন্দের উচ্ছ্বাস দেখেছি; তা আমাকে অবাক করেছে। মানুষ যে কত অল্পে খুশি হতে পারে, তা এই মানুষদের কাছে না গেলে বোঝার উপায় নেই।’

আরও খবর: