দেশজুড়ে

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর হলেন শরীয়তপুরের আবুল কালাম আজাদ

  জাগো কণ্ঠ ডেস্ক ২৭ মার্চ ২০২৩ , ৩:২৯ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: চতুর্থ বারের মত ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর হয়েছেন কেরানীগঞ্জ মডেল থানার আবুল কালাম আজাদ। ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম-বার, পিপিএম গতকাল সোমবার ২৭ মার্চ দুপুরে ডিআইজি ঢাকা রেঞ্জ কার্যালয়ের সভা কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তার হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন।
জানা যায়, ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় ভুয়া র‌্যাব পরিচয়ে চলন্ত বাসে ৭১ লক্ষ টাকা ডাকাতির ঘটনায় ক্লু-লেস ডাকাতি মামলার রহস্য উদঘাটন ও ডাকাতদের গ্রেফতার এবং লুন্ঠিত টাকা উদ্ধার, বিদেশী রিভাবলসহ দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার, হেরোইন উদ্ধার, অপহরণের শিকার ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেতারসহ ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ কেরানীগঞ্জ মডেল থানার এসআই আবুল কালাম আজাদকে সন্মাননা স্মারকসহ পুরস্কৃত করা হয়।
সন্মাননা স্মারক প্রদানের সময় ডিআইজি, ঢাকা রেঞ্জ অফিস কার্যালয়ের সভা কক্ষে উপস্থিত ছিলেন মুহাম্মদ সাইদুর রহমান খান, পিপিএম-বার, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স), ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, ঢাকা, মোঃ মাশরুকর রহমান খালেদ, পিপিএম-বার, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, ঢাকা, টুটুল চক্রবর্তী, বিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স), ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, ঢাকা, আক্তার হোসেন, বিপিএম, পুলিশ সুপার ( ক্রাইম ম্যানেজমেন্ট), ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, ঢাকা।
ঢাকা বিভাগের সেরার পুরস্কার হাতে পেয়ে আবুল কালাম আজাদ বলেন, ক্লু-লেস ভুয়া র‌্যাবের ডাকাতি মামলার রহস্য উদঘাটন ও ০৯ (নয়) ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত টাকা উদ্ধার, বিদেশী রিভলবারসহ দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার ও বিপুল পরিমাণে হেরোইন উদ্ধারে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদানসহ সার্বিক সহযোগিতা করেন ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, পিপিএম-বার এবং অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল), মোঃ শাহাবুদ্দিন কবীর মহোদয় ও অফিসার ইনচার্জ, কেরানীগঞ্জ মডেল থানা মহোদয়। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

আরও খবর: