দেশজুড়ে

জামালপুর ১ আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদের পক্ষে মিছিল সমাবেশ।

  জাগোকন্ঠ ২৭ অক্টোবর ২০২৩ , ৬:০৪ অপরাহ্ণ

এস এম খোরশেদ আহম্মেদ (জামালপুর) প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুর-১ (‌দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ার দাবিতে শুক্রবার বিকালে দেওয়ানগঞ্জ পৌর শহরে মিছিল ও সমাবেশ করেন তার সমর্থকরা। সমাবেশ থেকে নূর মোহাম্মদ নৌকা প্রতীক দিতে দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ করেন নেতা কর্মীরা।

জানা যায়, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি কেন্দ্রীয় নেতাদের বৈঠকে বলেছেন- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমরা সব দলের অংশগ্রহণ চাই। প্রতিদ্বন্দিতাপূর্ণ ভোটে যাকেই নৌকা দেওয়া হবে তাকে নিজগুণে জিতে আসতে হবে। কোনো ঝুঁকি নিতে চাই না। তিনি বলেন, প্রতিটি নির্বাচনী আসন ধরে জরিপ চলছে। জরিপের আলোকে প্রার্থী বাছাই করা হবে। যাকে দিয়ে বিজয়ী হওয়া সম্ভব তাকেই মনোনয়ন দেওয়া হবে। প্রধানমন্ত্রীর এমন কথায়- আশাবাদী হয়ে উঠছে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ বকশীগঞ্জ) আসনের আওয়ামী লী‌গের ম‌নোনয়ন প্রত্যাশী নূর মোহাম্মদের কর্মী সমর্থকরা। তারা মনে করেন- নিজগুণে যদি জিততে হয় তবে আওয়ামী লীগের প্রার্থী হিসা‌বে নূর মোহাম্মদ এই আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে পারবেন।
এই সময় উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা তাঁতি লীগের সাধারণ সম্পাদক জুনায়েদ করিম সুজন, দেওয়ানগঞ্জ উপজেলা কৃষক লীগের সাবেক নেতা সেলিম, আওয়ামী লীগ নেতা মেরাজুল ইসলাম মিরাজ, চিকাজানি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জুবায়ের হোসেন, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী সহ প্রমৃখ।

আরও খবর: