অপরাধ

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারি আহত ১

  জাগোকন্ঠ ২৯ এপ্রিল ২০২৪ , ৫:৫৮ অপরাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের গোসাইরহাটে ক্রিকেট খেলা কে কেন্দ্র করে ইমরান (২৪) নামে এক যুবককে বেট দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করা হয়েছে।আহত ইমরান গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড উওর কোদালপুর গাজী কান্দি গ্রামের মতিউর রহমান গাজির (মতি গাজি) ছেলে।

স্থানীয় সূত্র এবং প্রত্যক্ষদর্শীরা জানায়,২৮ এপ্রিল রবিবার দুপুর দুইটার দিকে উওর কোদালপুর গাজী কান্দি গ্রামের মো্ল্লা স্টোডিয়াম নামে পরিচিত মাঠে একই এলাকার বাবু শিব,আবুল কালাম ভুইয়ান,লিমন গাজি,শাহিন হাওলাদার,সজিব ফকির,সম্রাট ভুইয়ান,বিপ্লব ভুইয়ান সহ প্রায় ১৪/১৫ জন ছেলেরা ক্রিকেট খেলছিল।এমন সময় রান নিয়ে ইমরান এবং একই এলাকার বাসিন্দা কালিমদ্দিন শিব এর ছেলে নজরুলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ইমরান নজরুলকে(১৭) ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।সেই ঘটনায় সম্রাট নামে আরেক খোলোয়ার ইমরানকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরবর্তীতে নজরুল মাটি থেকে উঠে তার হাতে থাকা বেট দিয়ে ইমরানের মাথায় আঘাত করে।এসময় ইমরান অসুস্থ হয়ে পরে।অসুস্থ অবস্থায় ইমরানকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।২৯ এপ্রিল ইমরানের অবস্থার অবনতি দেখে তার পিতা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
এছাড়াও স্থানীয় ব্যাক্তিবর্গ কাকন গাজী, জনি গাজী তাদেরকে জিজ্ঞাসা করলে তারা বলেন তারা শুনেছেন কিন্তু খেলার মাঠে আসার পরে ইমরানকে ঘটনা স্থলে এসে পাননি।তারা আরও জানান স্থানীয় একটি কুচক্রী মহল বিষয়টিকে অন্যদিকে নেয়ার জন্য প্রভাবিত করছে।

এবিষয়ে ইমরানের মা হাজেরা বেগম জানায়,আমার ছেলে ক্রিকেট খেলতে গিয়েছিল। সেখানে নজরুলের সাথে রান নিয়ে কথাকাটির এক পর্যায়ে নজরুল আমার ছেলের মাথায় বেট দিয়ে আঘাত করেছে।আমার ছেলে এখন হাসপাতালে ভর্তি।
এবিষয়ে থানায় কোন অভিযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন এবিষয়ে আমি কিছু জানিনা।আমার স্বামী বলতে পারবে।

নজরুলের বড় ভাই সাইফুল ইসলাম শিব মুঠোফোনে জানান,আমরা শুনেছি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আমর ছোট ভাই নজরুল ইমরান কে মেরেছে।আমার বাবা ইমরানের চিকিৎসার জন্য হাসপাতালে গেছেন।আমরা ইমরানের চিকিৎসার জন্য আপ্রান চেষ্টা করছি।ইমরান সুস্থ হলে বিচারে যা হয় আমরা মেনে নিব।

আরও খবর: