দেশজুড়ে

ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের দ্বি- বার্ষিক সভা অনুষ্ঠিত

  জাগোকন্ঠ ১৫ মে ২০২৪ , ৫:৫৪ অপরাহ্ণ

মাহাবুব তালুকদার:

সাংবাদিকদের নিরাপত্তা ও সুরক্ষার জন্যে সারাদেশে নির্যাতিত ও অসহায় সাংবাদিকদের পাশে আছে এবং থাকবে ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিল।

এই স্লোগান নিয়ে সোমবার (১৩ মে) বিকেলে সাপ্তাহিক “বার্তা বাজার” পত্রিকা কার্যালয়ে ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিটির উদ্যোগে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সংগঠনটির শরীয়তপুর জেলা সাধারণ সম্পাদক ড.মাহবুবুর’রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় মহাসচিব ও শরীয়তপুর জেলা সভাপতি হাজী এম.এ কাইয়ুম চুন্নু মুন্সী।

প্রধান অতিথির বক্তব্যে হাজী এম.এ কাইয়ুম চুন্নু মুন্সী বলেন, সাংবাদিক হচ্ছে দেশের একটি উজ্জল নক্ষত্র ও রাষ্ট্রের তৃতীয় স্তম্ভ। তাই এর সুরক্ষার দায়িত্ব ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের।

সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সিনিয়র সহসভাপতি মোঃ সেলিম ঢালী, সংগঠনের জেলা সহসভাপতি সোহেল রানা, সংগঠনের জেলা প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক স্বপন কাজী, সংগঠনের জেলা দপ্তর সম্পাদক মাহাবুবুর’রহমান বাবু বেপারী, সংগঠনের জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রিয়াদ মাদবর, সংগঠনের জেলা সহসাধারণ সম্পাদক মোঃ রতন আলী মোড়ল, সংগঠনের জেলার অন্যতম সদস্য মোঃ মোক্তার হোসেন ফকির ও জেলা সদস্য মোঃ এমরান।

সভা পরিচালনা করেন ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুব তালুকদার।

আরও খবর: