দেশজুড়ে

ইবিতে তারুণ্যের নতুন সভাপতি-আমিনুল; সম্পাদক-বুশরা

  জাগোকন্ঠ ৪ জুন ২০২৪ , ৯:১১ পূর্বাহ্ণ

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘তারুণ্য’র সভাপতি হিসেবে বাংলা বিভাগের শিক্ষার্থী আমিনুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে ইংরেজি বিভাগের ফাবিহা বুশরা। তারা উভয়েই ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার (৩ জুন) দুপুর ২ টায় টিএসসিসির ১১৬ নং কক্ষে সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি আরমান হোসেন জয়।

এর আগে সংগঠনটির সুবাসিত সদস্যদের সনদপত্র প্রদান করাসহ সেরা ভলান্টিয়ারদের ক্রেস্ট প্রদান ও সেরা রক্তদাতাদের স্বীকৃতিস্বরূপ সনদপত্র প্রদান করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

নবনির্বাচিত সভাপতি আমিনুল ইসলাম বলেন, আমার উপর আস্থা রেখে সবাই আমাকে নির্বাচিত করেছেন। আমি সকলের আস্থার জায়গা ধরে রাখার চেষ্টা করবো। সংগঠনের কাজের ক্ষেত্রে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি।

উল্লেখ্য, ‘অবারিত সম্ভাবনা নিয়ে জাগ্রত তারুণ্য’ স্লোগানকে সামনে রেখে ২০০৯ সালের ২৯ জুলাই যাত্রা শুরু করে ‘তারুণ্য’। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি রক্তদান কর্মসূচী, তারুণ্য লাইব্রেরি, বন্যার্তদের ত্রাণ বিতরণ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, লিডারশীপ ট্রেনিং, প্রাথমিক চিকিৎসার প্রশিক্ষণ, অসহায় শিক্ষার্থীদের সহায়তা সহ বিভিন্ন ধরনের সামাজিক ও সেচ্ছাসেবী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

আরও খবর: