বিনোদন

ট্রাফিক পুলিশদের হাতে ইফতার তুলে দিলেন সিয়াম

  জাগোকণ্ঠ ডেস্ক ১৬ এপ্রিল ২০২২ , ১:৪৬ অপরাহ্ণ

ছবি: সংগৃহীত

পরিত্র মাহে রমজানের দিনে ট্রাফিক পুলিশ সদস্যদের মাঝে ইফতার বিতরণ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। শনিবার (১৬ এপ্রিল) বিকাল ৫টার দিকে কারওয়ান বাজার ট্রাফিক সিগন্যালে ইফতারির ব্যাগ নিয়ে হাজির হন তিনি। এরপর ট্রাফিক সদস্যদের হাতে ইফতার তুলে দেন।

সিয়ামের বিতরণ করা ইফতারের ব্যাগে বড় হরফে লেখা ‘শান’। এটি সিয়ামের মুক্তিপ্রতিক্ষীত ঈদের সিনেমা। মূলত সিনেমাটির প্রচারণার অংশ হিসেবেই এদিন ইফতার বিতরণ করেন সিয়াম। এছাড়া রাজধানীর সাতরাস্তা, গুলশান ১ ও ২ এবং বনানী অঞ্চলের ট্রাফিক পুলিশদের মাঝেও তার ইফতার বিতরণের কথা।

ইফতার বিতরণের সময় সিয়াম বলেন, ‘‘ট্রাফিক ভাইয়েরা যেভাবে রোজ রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে আমাদের সেবা করে যাচ্ছেন, তারই একটা রিওয়ার্ডস হিসেবে এই ইফতারের ব্যবস্থা করেছি ‘শান’ টিমের পক্ষ থেকে।’’

এম রাহিম পরিচালিত ‘শান’ সিনেমায় সিয়ামের নায়িকা পূজা চেরি। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকেই।

সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।