আন্তর্জাতিক

রাজ্যে মন নেই মমতার, স্বপ্ন প্রধানমন্ত্রী হওয়ার

  জাগোকণ্ঠ ডেস্ক ২০ মার্চ ২০২২ , ৬:১৮ অপরাহ্ণ

ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ বলেছেন, মুখ্যমন্ত্রীর আর এখন রাজ্যে মন নেই। প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। তাই রাজ্যের মানুষকে এখানকার গুন্ডাদের হাতে তুলে দিয়েছেন।

তিনি আরও বলেন, একই দিনে দু’জন কাউন্সিলর মারা গেছেন, প্রকাশ্যে দিনের বেলা গুলি চালিয়ে দুষ্কৃতকারীরা ঘুরে বেড়াচ্ছে। তারা ধরা পড়ছে না, ধরা পড়লেও একজন লোকও সাজা পাচ্ছে না।

রবিবার (২০ মার্চ) সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি। রাজ্য সরকারের কোথাও কোনো নিয়ন্ত্রণ নেই বলেও অভিযোগ করেন তিনি।

বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়া বাবুল সুপ্রিয় প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমি ওকে জিজ্ঞাসা করতে চাই সবে তো টুপি পরলেন, লুঙ্গি কবে পরতে চলেছেন? পোশাক বদলের মতো দল বদলায় এরা। নৈতিক দিক দিয়ে হেরে গেছেন, এখন হাতে-পায়ে ধরে মন্ত্রী হওয়ার তালে আছেন।

রাজ্যের নির্বাচনী আবহাওয়াকে কটাক্ষ করে দিলীপ বলেন, পশ্চিমবাংলায় নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হতে পারে এটা কল্পনাও করা যায় না। পরপর নির্বাচন হচ্ছে, আমরা দেখছি পুলিশ চোর ধরা বন্ধ করে বিরোধীদের আটকাতেই ব্যস্ত।