দেশজুড়ে

মানুষ দরজা খুলে ঘুমাতে চায়: শামীম ওসমান

  জাগোকণ্ঠ ডেস্ক ২৪ মার্চ ২০২২ , ৪:১৯ অপরাহ্ণ

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, মানুষ দরজা খুলে ঘুমাতে চায়, শান্তিতে থাকতে চায়। মায়েরা তাদের ছেলেদের নিয়ে নিশ্চিত হতে চায়। কারো ছেলে বাইরে গিয়ে মাদকাসক্ত হবে না। আমরা সবাই এক হতে পারলে এটা সম্ভব। আমাকে কাজে লাগান, আমি কাজ করব।

বৃহস্পতিবার বিকালে ফতুল্লার কাশীপুর সার্বজনীন মিলন উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আপনাদের কাছে সুযোগ চাই, আসুন আমরা সবাই মিলে সুন্দর সমাজ গড়ে তুলি। আগামীকাল বাঁচব কিনা জানি না, আসুন আজ থেকেই শুরু করি।

শামীম ওসমান বলেন, আমার মৃত্যুর পর যদি আপনাদের চোখে একটু পানি আসে, আমার জন্য আল্লাহর কাছে মাফ চান এটুকুই চাই। ক্ষমতায় থাকলে ফুল পাওয়া যায়, না থাকলে তা উল্টাতে সময় লাগে না। আমরা তিনপুরুষ ধরে রাজনীতি করি আমি তা জানি।

তিনি বলেন, আমি তো মানুষ, ফেরেশতা না; আমারও ভুল হতে পারে। আমি অন্যায়কে প্রশ্রয় দেই না, শক্তি প্রদর্শন করি না। আওয়ামী লীগের মধ্যে ভালো-খারাপ সব আছে। আগামী দিনের স্বপ্ন পূরণ করতে শেখ হাসিনাকে খুব দরকার। তার জন্য সবাই দোয়া করবেন। এতিম একজন মানুষ উনি। আমিও একজন এতিম মানুষ, আমার জন্যও দোয়া চাই।

কাশিপুর সার্বজনীন মিলন উৎসব কমিটির আহ্বায়ক ড. মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার, পুলিশ সুপার মো. জাহিদুল আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লা বাদল প্রমুখ।