ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

  প্রধানমন্ত্রীর এই কথা আমাদের আরও অনুপ্রাণিত করবে: মাহমুদউল্লাহ | জাগোকণ্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১, ০৪:১৬ পিএম

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে খালি হাতে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম রাউন্ডের শুরুতেই স্কটল্যান্ডের কাছে হেরে তুমুল সমালোচনায় পড়েন টাইগারদের অধিনায়ক মাহমুদউল্লাহ। 


এরপর সুপার টুয়েলভে একের পর এক হারে সেই সমালোচনা আরো তীব্রতর হয়। যা এখনো চলছে। দেশে ফিরে রীতিমতো বিসিবির তদন্ত কমিটির কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে মাহমুদউল্লাহকে। 


তবে এর ঠিক বিপরীতে অবস্থান নিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জলবায়ু সম্মেলনে অংশগ্রহণ-পরবর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট দলের পাশে দাঁড়ান তিনি।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা যা আশা করেছিলাম, তা হয়নি। আমি কিন্তু আমাদের ছেলে-পেলেদের কখনো হতাশ করি না। তাদেরকে বলি আরো ভালো খেলো, আরো মনোযোগী হও, আরো প্র্যাকটিস করো। আমি এই হতাশা দেখতে চাই না। কয়েকটা খেলা তো তারা খুব চমৎকার খেলেছে।’


পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর দেওয়া সেই বক্তব্যের প্রসঙ্গ তুললেন মাহমুদউল্লাহ। জানালেন, প্রধানমন্ত্রীর এমন উৎসাহ-অনুপ্রেরণা সবসময়ই দলের জন্য কল্যাণকর।


মাহমুদউল্লাহ বলেন, ‘আলহামদুলিল্লাহ্। আমিও শুনেছি (প্রধানমন্ত্রীর) কথাটা। মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। তার এই কথা আমাদের আরও অনুপ্রাণিত করবে। সত্যি কথা বলতে, এটা আমাদের দলের জন্য অনেক ইতিবাচক একটা মন্তব্য। প্রধানমন্ত্রী সবসময় যেভাবে আমাদের অনুপ্রাণিত করেন, সমর্থন করেন এটা অবিশ্বাস্য। এর জন্য তাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আমাদের পক্ষ থেকে এটা নিশ্চিত করবো যে, আমরা যেনো আমাদের শতভাগের বেশি দিয়ে এই সিরিজটা খেলতে পারি। ইনশাআল্লাহ্।’



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।