ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

  বুবলীর সঙ্গে সেলফি তুলতে তুর্কি শিক্ষার্থীদের ভিড় | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:৩২ এএম


এক সময় অনেক গুঞ্জন ছিল শাকিব খানকে ছাড়া অচল চিত্রনায়িকা বুবলী। বলার কারণও ছিল। ক্যারিয়ারে তার অভিনীত যতগুলো সিনেমা মুক্তি পেয়েছে, সব ছবির নায়ক ছিলেন শাকিব খান। সব সিনেমাই ব্যবসা সফল ছিল। তাই শাকিব খানের ওপর ভর করেই নায়িকা-এ তকমাটা তার নামের সঙ্গে লেপ্টে ছিল এতদিন।


অবশেষে সেটা ঝেড়ে ঘুরে দাঁড়িয়েছেন বুবলী। চিত্রনায়ক নিরবের বিপরীতে করলেন সিনেমা ‘চোখ’। বোঝাই যাচ্ছে ২০১৬ সালের ‘বসগিরি’ ছবির সেই বুবলী একাই পথ চলতে শিখেছেন। একক পরিচয়ে এ ঢালিউড নায়িকা দেশের মানুষের কাছে পেয়েছেন জনপ্রিয়তা।  


কিন্তু এবার দেখা গেল, বুবলীর জনপ্রিয়তা দেশের গণ্ডি পেরিয়ে পৌঁছে গেছে তুরস্কতে!


শুক্রবার একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী। সেখানেই এমন চিত্র ফুটে উঠল। ভিডিও দেখা গেল, বুবলীকে ঘিরে ভিড় জমিয়েছে তুরস্কের তরুণীরা। তুরস্কের একটি ঐতিহাসিক স্থানে দাঁড়িয়ে বুবলী। সেখানে তাকে দেখে এক দল তুর্কি শিক্ষার্থী এগিয়ে এলো। তারা বেশ আগ্রহ নিয়ে বুবলীর সঙ্গে ছবি তুলছেন।  এক এক করে সবাই আসছেন সেলফি তুলছেন। আর বুবলীও হাস্যোজ্বল মুখে তার তুর্কি ভক্তদের আবদার মেটাচ্ছেন।


ক্যাপশনে বুবলী জানিয়েছেন, ঘটনাটি পুরনো।  শাকিব খানের বিপরীতে করা ‘পাসওয়ার্ড’ সিনেমার স্মৃতিচারণ করেছেন তিনি।  সিনেমার একটি গানের শুটিং হয়েছিল তুরস্কে। তখনই তাকে ঘিরে ধরে তুর্কি তরুণীরা। 


ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে।’


প্রসঙ্গত, এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী।  এর মধ্যে ‘ক্যাসিনো’, ‘রিভেঞ্জ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’ অন্যতম।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।