ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

  স্বতন্ত্র প্রার্থী রাঙ্গার মোটরসাইকেল শোডাউন | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১০:৩৯ পিএম


নওগাঁ প্রতিনিধি:
আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে নওগাঁর রাণীনগর উপজেলার ৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। আসন্ন নির্বাচনে অংশ নিতে উপজেলার ৩নং গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন আব্দুল আরিফ রাঙ্গা। 

এ উপলক্ষ্যে গোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এলাকাবাসীকে জানান দিতে মোটর সাইকেল শোডাউন করেছেন রাঙ্গা। শনিবার বিকেলে তার নিজ ইউনিয়নে এই মোটর সাইকেল শোডাউন করেন। অত্র ইউনিয়নের বেতগাড়ী বাজারে সর্ব স্তরের জনগণ মোটর সাইকেল নিয়ে সমেবেত হন। এরপর সেখান থেকে মোটর সাইকেলের বহর নিয়ে গোনা, কোচপাড়া, পিরেরা, লক্ষীপুরসহ ইউনিয়ন প্রদক্ষিন করেন। এ সময় তিনি জনগণের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়া চান। 

শোডাউনের পূর্ব মুহুর্তে আব্দুল আরিফ রাঙ্গা বলেন, আমি এই ইউনিয়নবাসীর কাছে অতি পরিচিত মুখ। আমার ইউনিয়নবাসী আমাকে কাজের মাধ্যমে চেনেন। কারণ আমি সবসময় তাদের পাশে থাকি। আর এই কারণে এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। সেই জন্য ইউনিয়নবাসীকে সর্ব্বোচ্চ সেবা দিতে আমি এই নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছি। আমার বিশ্বাস এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে ও উৎসবমূখর পরিবেশে আমাকে ভোট দিবে। কারণ মানুষ এখন বুঝতে শিখেছে। তারা যোগ্য ব্যক্তিকেই ভোট দিবে। তাই আমি আশাবাদি আমার সবকিছু বিচার করে এলাকাবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। 


শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।