ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

  লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব) অলি আহমদ দলের শ্রমিক সংগঠন গণতান্ত্রিক শ্রমিক দলের কেন্দ্রীয় আহ্বায়ক অনুমোদন দিয়েছেন | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ শনিবার, ০৯ অক্টোবর ২০২১, ০৪:০৭ পিএম

তিনি শুক্রবার সকালে গণতান্ত্রিক শ্রমিক দলের ৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। কমিটিতে এফ. এম. এ. আল-মামুনকে আহ্বায়ক ও মু. আব্দুল ওয়াজেদকে সদস্য সচিব করা হয়েছে। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মন্তাজ খান, এম এ মালেক, মোঃ একরামুল, মনজুর মোহাম্মাদ, রবিউল ইসলাম সজল, তানভীর সাজিদ, আব্দুর রহিম, মাসুদ তালুকদার ও মোঃ এমদাদ হোসেনকে।

সদস্য করা হয়েছে, জাকির হোসেন, রনি সিকদার, মোঃ জিসান আহমেদ, মোহাম্মদ বেলাল হোসেন, হারুনর রশিদ, রনি তালুকদার, মোহাম্মদ সেলিম জাবেদ, তাজুল ইসলাম, মোজাফফর হোসেন, আব্দুল হাকিম রনি, দিদারুল মজুমদার জয়, মোস্তাকিম চঞ্চল, সাদিক শিশির, নায়েম করিম, সোলায়মান কবির মনির, তানভীর ইসলাম, জহিরুল ইসলাম, বিদ্যুৎ পালোয়ান, আবির হাসান, মোহাম্মদ আনোয়ার হোসেন, মল্লিক হোসেন, সোহান সরকার, সন্তোষ কুমার রায়, মিজানুর রাহমান মিজান, শেখ আবুল বাশার, সাইফুল ইসলাম রবি, ঝিলাম হোসেন, মোহাম্মদ শাহীন মিয়া, ইমরান হোসেন, হানিফ মিয়া, মোঃ আবদুস সালাম, মোঃ মজিবুর রহমান, নুর ইসলাম, আল আমিন, বাবুল হোসেন, কালীদাস ভৌমিক, মোঃ  জহিরুল ইসালাম, নুরুল আলম সোহেলকে।

এসময় উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য এ্যাড. ড. আওরঙ্গজেব বেলাল, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল হাসেম, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমানসহ প্রমূখ।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।