ঢাকা   সোমবার, ২১ জুন ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

  সিলেট ট্রাকচাপায় শাবি শিক্ষার্থী নিহত, বিক্ষোভ

   জাগোকণ্ঠ, ডেস্ক

প্রকাশিত 2021-05-06

সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. সাব্বির হোসেন মুরাদ নিহত হয়েছেন।



নগরীর সুবিদবাজার পয়েন্টে বুধবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহত সাব্বির বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ করছেন শাবি শিক্ষার্থীরা।


দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার এসআই আব্দুস সাত্তার নিশ্চিত করেছেন।


তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। দুর্ঘটনাকবলিত ট্রাক জব্দ ও চালককে আটক করা হয়েছে। একই সঙ্গে মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।



প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে সাব্বির রহমান সুবিদবাজার পয়েন্টে আসামাত্র পেছন থেকে একটি ট্রাক সাব্বিরের মোটরসাইকেলে চাপা দেয়। এতে সাব্বির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে নিচে পড়ে যান। মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই তিনি মারা যান।


এ সময় স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। প্রায় আধাঘণ্টা সড়ক অবরোধের ফলে সড়কের দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সার্বিক বিষয়ে শাবিপ্রবির ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বিষয়টি বিশ্ববিদ্যালয় পরিবারসহ আমাকে মর্মাহত করেছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। চালক ও ট্রাক আটক আছে। পরিবার আসার পর বাকি ব্যবস্থা করা হবে।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : [email protected], [email protected]
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।