ঢাকা   সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৫০ অপরাহ্ন

  সাভারে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ পিএম

সাভারে মুখে বিষ ঢেলে ওয়ালিদ মিয়া (৩৫) নামের এক টাইলস মিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী নিশু ও পাঁচ যুবকের বিরুদ্ধে।


রবিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হসপিটালে তার মৃত্যু হয়। টাইলস মিস্ত্রি ওয়ালিদের বাড়ি ঢাকার নবাবগঞ্জে।


পুলিশ জানান, সাভারের বিরুলিয়া ইউনিয়নের গোলাপ গ্রামে স্ত্রী নিশুকে নিয়ে একটি বাড়িতে ভাড়া থেকে টাইলস মিস্ত্রির কাজ করতেন ওয়ালিদ মিয়া। শনিবার (১৮ সেপ্টেম্বর) ওয়ালিদ মিয়াকে গোলাপ বাগানে নিয়ে তার স্ত্রী নিশু ও অন্য পাঁচ যুবক মিলে মারধর করে তার মুখে বিষ ঢেলে দেয়।


এতে তিনি অজ্ঞান হয়ে গেলে ওয়ালিদ মিয়েকে নবাবগঞ্জের একটি বাড়িতে নেন তারা। পরে তার অবস্থার অবনতি হলে বুধবার (২২ সেপ্টেম্বর) তাকে চিকিৎসার জন্য নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


সেখানে তার অবস্থার অবনতি হলে রবিবার রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হসপিটালে নিলে তিনি মারা যান। খবর পেয়ে শাহাবাগ থানা পুলিশ লাশের সুরতহাল করেছে। এ ঘটনায় রাতেই স্ত্রী নিশু ও পাঁচ যুবককে আসামি করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের ভাই ওয়াসিম।


মামলা দায়েরের পরেই হত্যাকারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে সাভার মডেল থানা পুলিশ।


এব্যাপারে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য আব্দুল কুদ্দুস বলেন, ওই ঢাইলস মিস্ত্রিকে কী কারণে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে এবং আসামিদের আটকের চেষ্টা চলছে।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : [email protected], [email protected]
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।