ঢাকা   সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:১২ অপরাহ্ন

  মনপুরায় নিহত দুই জেলের লাশ দাফন, নিখোঁজ জেলের লাশ উদ্ধার প্রশাসনের অনুদান ঘোষণা | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ পি.এম



ভোলা প্রতিনিধিঃ


বঙ্গোপসাগরে জাহাজের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় ভোলার মনপুরায় নিহত দুই জেলের লাশ জানাযা শেষে দাফন করা হয়। তবে শনিবার বিকেল সাড়ে ৪ টায় ডুবে যাওয়া ট্রলার থেকে নিখোঁজ জেলে মিজানুর রহমান লাশ উদ্ধার হয়েছে জানিয়েছেন ওসি সাইদ আহমেদ। এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জানিয়েছেন রোববার (২৬ সেপ্টেম্বর) নিহত দুই জেলে পরিবারের প্রত্যেককে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা অনুদান দেওয়া হবে। শনিবার বিকেলে উদ্ধার হওয়া নিখোঁজ জেলের লাশ জানাযা শেষে দাফন করা হয়।


এছাড়াও শুক্রবার রাত সাড়ে ৯ টায় উপজেলার হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামে নিহত জেলে রুবেল ও একই ইউনিয়নের দাসেরহাট গ্রামে নিহত জেলে মোঃ মাফুর জানাযা শেষে নিজ বাড়ির সামনে দাফন করা হয়েছে। 

এর আগে শুক্রবার সন্ধ্যায় কামাল মাঝির ট্রলারে করে ডুবে যাওয়া ট্রলারের জীবিত ৮ জেলে ও নিহত দুই জেলের লাশ মনপুরার ভূইয়ার হাটের ব্রিজ সংলগ্ন খাল পাড়ে আনা হয়। এই সময় ডুবে যাওয়া ট্রলারের ১১ জেলের স্বজনরা সহ উপজেলার হাজারো মানুষ খাল পাড়ে অবস্থান করে। কামাল মাঝির ট্রলার খাল পাড়ে পৌঁছালে জেলের স্বজনরা হাউ-মাউ করে কান্না শুরু করে। পরে পুলিশি কার্যক্রম শেষে জীবিত জেলেদের ও মৃত দুই জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, নিখোঁজ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে উদ্ধার হওয়া দুই জেলের লাশ জানাযা শেষে দাফন করা হয়।


শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : [email protected], [email protected]
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।