ঢাকা   সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

  চলতি মাসে ১১ টি হারানো মোবাইল উদ্ধার করলো সাপাহার থানা পুলিশ | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ পি.এম


নওগাঁ প্রতিনিধিঃ 
নওগাঁর সাপাহারে চলতি মাসে ১১ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করলেন থানা পুলিশ।

শনিবার সন্ধ্যায় উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সাপাহার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সরকারের একটি হারানো মোবাইল ফোন উদ্ধার পূর্বক হস্তান্তর করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার। 

এসময় উপস্থিত ছিলেন উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেন। এর আগে চলতি সেপ্টেম্বর মাসের বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন অঞ্চল হতে আরও ১০ মোবাইল ফোন উদ্ধার পূর্বক প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেন সাপাহার থানা পুলিশ।

মেহেদী হাসান সরকার বলেন, বর্তমানে মোবাইল ফোন খুবই একটি গুরুত্বপূর্ণ জিনিস। এতে ব্যক্তিগত অনেক তথ্যাদি থাকে। একারনে অন্য কিছু হারালে যতটা না কষ্ট হয় মোবাইল হারালে এর চেয়ে বেশি কষ্ট হয়। হারানো মোবাইল ফোনটি ফিরে পেয়ে আমি খুবই খুশি। পুলিশের এমন তৎপরতাকে সাধুবাদ জানান তিনি।

সাপাহার থানার অফিসার (ওসি) তারেকুর রহমান সরকার জানান, সাপাহার থানার সাধারণ ডায়েরি (জিডি) সূত্র ধরে উপজেলা হতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন গুলো উদ্ধার অভিযান চালায় উপ-পরিদর্শক (এসআই) মানিক হোসেন। তাঁর প্রচেষ্টায় এবং বিভিন্ন মাধ্যমের সহযোগিতায় চলতি মাসে ১১ টি মোবাইল ফোন উদ্ধারের পর প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুরাতন মোবাইল ফোন এবং বৈধ কাগজ পত্র ছাড়া মোবাইল ফোন ক্রয় না করার জন্য আহবান জানান তিনি।


শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : [email protected], [email protected]
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।