ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

  হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্সের কার পার্কিং এর স্থানে ডেভলপারে'র দোকান তৈরির অভিযোগ | জাগোকণ্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৭ এ.এম

স্টাফ করেসপন্ডেন্ট: রাজধানীর মিরপুর এক নম্বর হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্সের কার পারকিং এর স্থানে রাজউকের নিয়মবহির্ভূতভাবে ৪৫ টি দোকান তৈরি অভিযোগ উঠেছে টেকনোপল কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের মালিক মো.  মুজিবর রহমানের বিরুদ্ধে। চলতি বছরে সিএমএম কোর্টে হয়েছে তার বিরুদ্ধে মামলা।


জানা যায়, হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ শপিং কমপ্লেক্সের কার পারকিং এর স্থানে ৪৫টি দোকান করার জন্য ইট,বালু ও সিমেন্ট এনে রেখেছেন টেকনোকল কনস্ট্রাকশন। দোকান তৈরীর জন্য বিভিন্নভাবে মার্কেট কর্তৃপক্ষের চাপ সৃষ্টি করছেন। মার্কেট সভাপতিকে বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছেন ডেভলপার কোম্পানী । শাহ আলী শপিং কমপ্লেক্স দোকান মালিক সমিতির সভাপতি আলাউদ্দিন আল আজাদ জাগোকণ্ঠকে বলেন, মার্কটের জায়গা জবরদখলের দায় টেকনোপল কন্সট্রাকশন কোম্পানি লিমিটেডের মালিক মো. মজিবর রহমানসহ তিন জনকে আসামি করে চলতি বছরের ২৫ মে আমি সিএমএম কোর্টে মামলা করেছি। মামলাটি এখন তদন্তের ভার দেওয়া হয়েছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনকে (পিবিআই)।তিনি আরও বলেন,‌ আমাদের মার্কেটের কার পার্কিং এর স্থানে ডেভলপার দোকান তৈরি করতে চাচ্ছেন। দোকান তৈরীর জন্য এরই মধ্যে মজিবর (ডেভেলপার কোম্পানির মালিক) ইট,বালু ও সিমেন্ট নিয়ে এসেছে। সরকারদলীয় নেতাকর্মীদের নিয়ে সে মার্কেটের বেজমেন্টে রাজউকের নিয়মবহির্ভূতভাবে দোকান তৈরি করতে চাচ্ছেন।  এরই মধ্যে আমি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র ও রাজউকের চেয়ারম্যান বরাবর অভিযোগ দিয়েছি।



হজরত শাহ্ আলী মহিলা কলেজ গভণিং বডির সভাপতি প্রফেসর ড. মোকাদ্দেস হোসাইন বলেন, আমি মাত্র দায়িত্ব গ্রহণ করেছি। এ বিষয়ে আমি ওয়াকিবহাল না। ম্যানেজিং কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এই সিদ্ধান্তে আইনের কোনো ব্যত্যয় ঘটবে না।


এ বিষয়ে টেকনোপল কন্সট্রাকশন কোম্পানি লিমিটেডের মালিক মো. মজিবর রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।