ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন

  মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের দাবীতে মুক্তিযুদ্ধ মঞ্চের পল্লবীতে মানববন্ধন |জাগোকণ্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৮ পিএম

নিজস্ব প্রতিবেদক: চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহাজাদী, সনি, আনোয়ারীসহ পল্লবীর সকল মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে কুর্মিটোলা বিহারী ক্যাম্পের সামনে থেকে পল্লবী থানা পর্যন্ত ফুটপাতের উপর রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা  থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ মঞ্চ পল্লবী থানার সভাপতি মোঃ আল আমিন রিপন। মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মোঃ মিলন ঢালী।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ মঞ্চের মহানগর উত্তরের সভাপতি মোঃ মিলন ঢালী বলেন, পল্লবী থানা এলাকাসহ দেশের যুবসমাজ, স্কুলপড়োয়া ছেলেরা,  সাধারন মানুষ আজ নেশায় ঝুকেপড়ছে। তাই একজন চিহ্নিত শীর্ষ মাদক কারবারী শাহজাদী বেগম ও তার পরিবার। তার পরিবারের প্রায় সকল সদস্যের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। কিন্তু, শাহাজাদী একজন সুচাতুর মাদক কারবারী। তার মাদকের আখড়ায় কোন পুলিশ সদস্য অভিযান পরিচালনা করার খবর পাওয়ার সাথে সাথে সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে পুলিশের বিভিন্ন দপ্তরে শাহাজাদী অভিযোগ প্রদান করে। ফলে পুলিশ সদস্যরা ঝামেলা এড়াতে তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করে না। কিন্তু, পল্লবী থানার অন্যতম সাহসী পুলিশ অফিসার উপ পরিদর্শক ( এসআই) মো. সজিব খান শাহাজাদীর মাদক স্পটে অভিযান পরিচালন করে তার স্বামী মো. রনিকে মাদকসহ আটক করে। পরে তাকে আদালতে  চালান করে দেয়। এতেই ক্ষোদ্ধ  হয়ে শাহাজাদী এসআই সজিব খানের বিরুদ্ধে পুলিশের বিভিন্ন দপ্তরে অভিযোগ করে। এর পরে  পল্লবী থানার আরেক উপ পরিদর্শক ( এসআই) মো. রায়হান শাহাজাদীর ভাই মো.মুন্নাকে ৫২ পিস ইয়াবাসহ আটক করে।  তাকেও আদালতে প্রেরণ করে। তার পর থেকে মাদক পরিবাররা ক্ষিপ্ত হয়ে স্হানীয় বস্তিবাসিদেরকে ভাড়া করে নিয়ে  গতকাল রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহাজাদীসহ বিভিন্ন মাদক ব্যবসায়ী মিলে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন করে। এতে করে পুলিশ বাহিনীর সুনামক্ষুন্নের সাথে সাথে অন্য মাদক ব্যবসায়ীদেরও এমন কু-কর্ম করতে উৎসাহিত করছে। আমরা এলাকা বাসী অনেক বার শাহজাদীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। শাহজাদী ও তার পরিবার মাদকের অভিযান শুরু হবার পর থেকে এলাকা থেকে পলাতক ছিল। আবার নতুন করে এলাকায় এসে মাদক কারবার শুরু করেছে। তাদের বিরুদ্ধে কথা বললে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে। তাদের কারণে পল্লবীসহ বৃহৎর মিরপুর এলাকায়  মাদকের সরবরাহ হচ্ছে। এলাকায় মাদক কারবারি হিসেবে তার পরিবার কে সবাই চিনে। তাদের হাত থেকে আমরা মুক্তি চাই। প্রশাসনে উচ্চপর্যায়ের কর্মকর্তাদের কাছে আমাদের আবেদন  এ সব মাদক ব্যবসায়ীদের নির্মুল করতে হবে। তা না হলে এলাকার মানুষ শান্তিতে বসবাস করতে পাচ্ছে না। 

এই সময় মিলন ঢালী মাদক ব্যবসায়ীদের সতর্ক করে বলেন, পুলিশকে ভয় ভীতি দেখিয়ে ব্যবস্থা গ্রহণে বাধা দিলে বাধ্য হয়ে মুক্তিমঞ্চ মহানগর উত্তর মাঠে নামবে। তখন পালানোর পথ খুঁজে পাবে না।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।