ঢাকা   সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

  বিকল্প মাধ্যমে সরব অপু বিশ্বাস | জাগোকন্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ এ.এম

দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। করোনাভাইরাসের কারণেই তিনি অভিনয়ে বিরতি নিয়েছিলেন। বিরতি ভেঙেছেন বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সিনেমা দিয়ে।


এদিকে ‘প্রেম-প্রীতির বন্ধন’ নামে আরেকটি ছবিতেও শুটিং করছেন এই চিত্রনায়িকা। সেটিরও ৭০ ভাগ কাজ শেষ করেছেন অপু বিশ্বাস। এছাড়া ‘ঈষা খাঁ’ নামের নতুন একটি ছবির কাজও হাতে আছে তার।


সম্প্রতি ছবিতে অভিনয়ের চেয়ে অন্য ধরনের কাজে বেশি ব্যস্ত দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে। বলা যায় বিকল্প মাধ্যমেই সরব রয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি ব্যবসা প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে আছেন তিনি।


এছাড়াও সরব রয়েছেন ফ্যাশন শো, ব্রাইডাল শো, র্যাম্প-মডেলিং শোয়ের লাল গালিচায়। গত রোববার এরকম একটি ব্রাইডাল ফ্যাশন শোতে বিশেষ অতিথি হিসেবে লালগালিচায় পা রেখেছেন তিনি। পুরস্কার ও সনদ তুলে দিয়েছেন অংশগ্রহণকারীদের হাতে। অংশগ্রহণকারীরাও একজন স্বনামধন্য চলচ্চিত্র অভিনেত্রীকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন।


এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ভক্ত-অনুসারী ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে খুব কাছ থেকে মিশতে ইচ্ছে করে। সবাই জানেন আমি একজন অভিনেত্রী। সিনেমা এবং গণমাধ্যমের সুবাদে গ্রাম-বাংলার মানুষ আমাকে খুব কাছ থেকে চেনেন, জানেন, জানার চেষ্টা করেন। আমিও তাদের কাছাকাছি থাকতে চাই। এজন্য একটু কষ্ট হলেও শুটিং ও ইভেন্টগুলো সমন্বয় করেই চলি।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : [email protected], [email protected]
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।