ঢাকা   সোমবার, ২১ জুন ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

  স্বেচ্ছাসেবক লীগ নেতা আনিসুর রহমান আনিসের উদ্যোগে ইফতার বিতরণ

   জাগোকণ্ঠ, ডেস্ক

প্রকাশিত 2021-05-02

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র রমজান মাস উপলক্ষে মানুষের কাছে গিয়ে ইফতার পৌঁছে দিচ্ছেন শেরেবাংলা নগর থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান।  রবিবার (২ মে) বিকালে শেরে বাংলা নগর নাক কান গলা ইনস্টিটিউটে এর আশেপাশে বসবাসরত দরিদ্র ও অসহায় ২৫০ টি পরিবারের মাঝে ইফতার বিতরণ করেন।

বৈশ্বিক মহামারি কভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয় পবিত্র রমজান মাস। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এই সময়টাতে বিপাকে পড়ে অসহায়, কর্মহীন, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষগুলো। তবে করোনার সংকটকালীন এই সময়টাতে সাধ্যমতো হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর উত্তর, শেরেবাংলা নগর থানা স্বেচ্ছাসেবক লীগে এর যুগ্ন সাধারণ সম্পাদক  আনিসুর রহমান আনিস। 

আনিসুর রহমান আনিস জাগোকণ্ঠক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ বৈশ্বিক করোনা মহামারির শুরু থেকে সেবার ব্রত নিয়ে নিরবচ্ছিন্নভাবে মানুষের সেবায় নিয়োজিত আছে।  ‘বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সেবা-শান্তি ও প্রগতির সংগঠন।  দরিদ্র ও অসহায় কর্মহীন রোজাদার পরিবার ইফতার বিতরণ করেছি।  রমজান মাসে রোজাদারদের মাঝে ইফতার বিতরণের এই কর্মসূচী ধারাবাহিক থাকবে ইনসাআল্লাহ্। ’

এ সময় উপস্থিত ছিলেন,  অন্যান্য ওয়ার্ড ও থানার নেতৃবৃন্দ।



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : [email protected], [email protected]
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।