ঢাকা   শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

  ক্রেতা হই হই ডট কম ই-কমার্সের সফলতার তিন বছর ।জাগোকণ্ঠ

   জাগোকণ্ঠ, ডেস্ক



প্রকাশিতঃ ২৫ আগাস্ট ২০২১, ১২:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক:  ক্রেতা হই হই ডট কম একটি আন্তর্জাতিক মানের ই-কমার্স সাইট। যা বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৯ইং সালের শুরুর দিকে। যাত্রা শুরুর পর থেকে পণ্য ক্রয় বিক্রয়ের মধ্য দিয়ে সততা ও সফলতার এক বিরল নজির স্থাপন করেছে এই প্রতিষ্ঠানটি।ইতিমধ্যে ক্রেতা সাধারণের সন্তুষ্টিকে পুজি করে কোম্পানিটি তৃতীয় বর্ষে পা রেখেছে।

শুরু থেকে এই পর্যন্ত ধীরে ধীরে কোম্পানিটি তার ক্রেতাদের আস্থা অর্জন করেছে। যেখানে অনেক কোম্পানি আগে পেমেন্ট পরে পণ্য, সেখানে এই কোম্পানি দীর্ঘদিন ধরে আগে পণ্য পরে পেমেন্ট এই ধারায় ধীর গতিতে এগিয়ে যাচ্ছে। এখন পর্যন্ত কোম্পানিটি নিয়ে কোন ধরনের নেতিবাচক তথ্য হাতে আসেনি কোন ক্রেতা ও ভেন্ডরদের পক্ষ থেকে।

দেশের বেশকিছু কোম্পানি বর্তমানে লোভনীয় অফারের মাধ্যমে ব্যাবসা চালিয়ে গেলেও পণ্য ডেলিভারির তালবাহানার কারনে ক্রেতা সাধারণ রীতিমতো হতাশ এইসব সাইটের প্রতি।সেখানে কোম্পানির সুনাম রক্ষাত্বে ক্রেতা হই হই কোম্পানিটি আগে পণ্য ডেলিভারি পরে টাকা এমন বিশ্বাসযোগ্য প্লাটফর্ম এ নিজেদের অবস্থান জানান দিয়েছেন অত্যান্ত সুনিপুণ ভাবে।

কোম্পানির সি ই ও, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব এম এ রহমান জাগোকণ্ঠকে বলেন, অনেক নিষ্ঠা ও সততার সাথে আমরা এগিয়ে যাচ্ছি। যদি মাসে একটি পণ্যও সঠিক সময়ে আমার ক্রেতার কাছে পৌঁছে দিতে পারি সেখানেই আমাদের সার্থকতা। কোন দরকার নেই ক্রেতাদের লোভনীয় অফার দিয়ে অর্থ হাতিয়ে নেয়া। তবে ই-কমার্স ইন্ডাস্ট্রিতে এখন ভাটা চলছে, তাই ক্রেতাদেরকে বুঝেশুনে অর্ডার করতে হবে যাতে কোন ভাবেই তাদের কষ্টে অর্জিত অর্থ বিফলে না যায়।

তিনি আরো বলেন,আমরা আমাদের কাস্টমারদের আগে অর্ডারকৃত পণ্য ডেলিভারি দিয়ে পেমেন্ট নিচ্ছি এবং ক্যাশ অন ডেলিভারির সাথে ২৭ টি ব্যাংকের ই এম আই সুবিধা সহ সকল সুবিধা দিচ্ছি। আমরা এই বছর থেকে আমাদের ভেন্ডরদের সংখ্যা বাড়াচ্ছি। গত বছর নির্দিষ্ট কিছু ভেন্ডর নিয়ে কাজ করেছি এ ছাড়াও ক্ষুদ্র নারী উদ্যোক্তাদের সাহায্য করছি যারা অনলাইনে তাদের পণ্য বিক্রি করছেন



শেয়ার করুন:


আপনার মন্তব্য লিখুন

সম্পাদক ও প্রকাশক: মো.আলী মুবিন,
ঠিকানা:৫৫/২,পুরানা পল্টন লেন (৩ তলা) ঢাকা-১০০০ ।
মোবাইল : ০১৬৮-২০৮৩৫০৭, ০১৭২-৪২৫০১২৯
E-mail : jagokantha@gmail.com, newsjagokantha@gmail.com
Developed By Jagokantha
বিঃ দ্রঃ উক্ত অনলাইন নিউজ পোর্টালটির সকল পেপার্সের কার্যদি প্রক্রিয়াধীন আছে।