1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

ডিএসসিসি’র মহিলা কউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশার উদ্যোগে শনিরআখড়া আন্ডারপাসের ময়লা অপসারণ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০

বিশেষ প্রতিনিধি :

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা আসন ২৪ এর কউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশা শনিবার সকালে শনিরআখড়া আন্ডারপাসের পরিচ্ছন্নতার কাজ করে আলোক সাজ্জিত কররন কাজ সম্পন্ন করেন। শনিবার  পরিষ্কারের কাজ শুরু করেন এবং রোববার শেষ করেন। বিগত কয়েক বছর ধরে এখানে শুধু ময়লাই ফেলানো হতো। কিন্তু পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করা হয়নি। এতে আন্ডারপাসের পশ্চিম অংশে এতোই দুর্গন্ধ হয়েছিল যে এ পথ দিয়ে মানুষ চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল। গত সিটি নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬১, ৬২ ও ৬৩ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়ে ফারহানা ইয়াসমিন কুয়াশা,  আন্ডারপাসের কাজটি করার কথা অঙ্গীকার করেন এবং তার রুটিন কাজ হিসেবেই এর পরিষ্কারের কাজ করার আগে আন্ডারপাসের লাইটিংয়ের কাজ শেষ করেন। যাত্রাবাড়ী থানা প্রেসক্লাব এর আগে নিজ উদ্যোগেই এই আন্ডারপাসের লাইটিংয়ের কাজ করেছিল। কিন্তু সন্ত্রাস এবং চাঁদাবাজের জন্য সেই লাইটিংয়ের সংযোগ বিচ্ছিন্ন করে ফেলা হয়। এর পরে আর কেউ সংস্কার করেনি আন্ডারপাসের।

নির্বাচিত সংরিক্ষিত আসনের কউনন্সিলর কুয়াশা তার বক্তব্যে জাগোকণ্ঠকে বলেন, জনগণের উপকারের উদ্দেশ্যে এই আন্ডারপাস পরিষ্কার করে অলোক সজ্জা করা হলো। এর ওপর সার্বক্ষণিক নজর রাখতে হবে। অস্থায়ী কিছু গরিব মানুষকে বেঁচে থাকার জন্য কয়েকটি দোকনের সুযোগ দেওয়া হবে। তারাই এর দেখাশোনা করবে। এতে তারও বাচঁবে। আন্ডারপাসও অত্যাচার থেকে রেহাই পাবে। ইতিপূর্বে এখানে বাতির সংযোগ বিচ্ছিন্ন করে চাঁদাবাজি ও ছিনতাইসহ অসামাজিক কার্যকলাপ করা হতো। তিনি আরও বলেন, এই লাইট এবং ব্যানারের ওপর যদি কেউ খবরদারি করতে আসে বা চাঁদাবাজির চেষ্টা চালায় তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অবশিষ্ট অংশের সিআই মোঃ খবির খাঁন, যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল রানা, সদস্য মোঃ পাখি, ৬১নং ওয়ার্ড যুব মহিলা লীগের নেত্রী মুনালিসা লিপি, ঐ ওয়ার্ড ছাত্রলীগের নেত মোঃ রাব্বি চৌধুরী জয়, মোঃ সাদিক মাহ্মুুদ, শ্রাবণ, রাহাত, বাবু, সাইমন, রাব্বি ও মুন্না। এছাড়া আরো উপস্থিত ছিলেন দনিয়া ইউনিয়ন হকার্স লীগের প্রতিষ্ঠাতা সভাপতি নূর ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..