দেশজুড়ে

আমতলীতে তিন গরু চোর গ্রেফতার জেল হাজতে প্রেরণ

  জাগো কণ্ঠ ডেস্ক ১ অক্টোবর ২০২২ , ১২:৫৬ অপরাহ্ণ

আমতলী প্রতিনিধি
আমতলীতে তিন গরু চোরক গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার তাদের পুলিশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানাগেছে, উপজলায় গত তিন মাস ধরে গরু চুরি বুদ্ধি পায়। গরু চোরের যন্ত্রনায় অতিষ্ঠ সাধারণ মানুষ। চুরি হওয়া গরু উদ্ধার এবং চোর গ্রেফতার উঠেপড়ে লোগ পুলিশ। আমতলী থানার এসআই মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে শুক্রবার উপজেলার দক্ষিণ তক্তাবুনিয়া আবাসন থেকে জবার হাওলাদারকে (৪২) গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে চাওড়া ইউনিয়নের মধ্যে চদ্রা গ্রাম অভিযান চালিয়ে জলিল হাওলাদারের গোয়ালঘর থেকে তিনটি গরু উদ্ধার এবং চোর জলিল হাওলাদার (৪০) ও রিয়াজ গাজীকে (৩৫) গ্রেফতার করা হয়। এ ঘটনায় গরুর মালিক মামুন হাওলাদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করেছে। শনিবার পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সোপর্দ করে। ওই দিনই তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানা হয়।
আমতলী থানার এসআই মোঃ সিদ্দিুকর রহমান বলেন, চোর জবার হাওলাদারের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনটি গরু উদ্ধার ও দুই চোরকে গ্রেফতার করা হয়।
আমতলী থানার ওসি (তদন্ত) রনজিত কুমার সরকার বলেন, গ্রেফতারকৃত চোর তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজত পাঠানো হয়েছে।

আরও খবর: