বিনোদন

৭৫ মিনিটের জন্য এক হলেন অপূর্ব ও নুসরাত

  জাগোকন্ঠ ১৯ জুন ২০২২ , ১১:৫৯ পূর্বাহ্ণ

নুসরাত ফারিয়ার শুরুটা হয়েছিল টেলিভিশন দিয়েই। উপস্থাপনায় একটা সময় দারুণ জনপ্রিয় ছিলেন তিনি। এখন পুরোপুরি সিনেমার মানুষ ফারিয়া। অন্যদিকে জিয়াউল ফারুক অপূর্ব ছোট পর্দার তারকা। সারাবছরই তার নাটক-টেলিফিল্মের ব্যস্ততা থাকে।

দুই ভুবনের এই তারকাদ্বয় বছর দেড়েক আগে জুটিবদ্ধ হয়েছিলেন একটি ওয়েব ফিল্মের জন্য। সেটার নাম ‘যদি…কিন্তু…তবুও’। এবার অপূর্ব ও ফারিয়া এক হলেন একটি টেলিভিশন ফিচার ফিল্মের জন্য। নির্মাণ করছেন সঞ্জয় সমাদ্দার।

প্রজেক্টটির নাম ‘আইকনম্যান’। এতে অপূর্বকে দেখা যাবে ফাহাদ বেগ নামের একজন মোটিভেশনাল স্পিকারের ভূমিকায়। অন্যদিকে ফারিয়া অভিনয় করছেন নোভা চরিত্রে। বিশেষ এই সিনেমার দৈর্ঘ্য ৭৫ মিনিট। শনিবার (১৮ জুন) থেকে চলছে এর শুটিং।

কাজটি নিয়ে অপূর্ব বলেছেন, ‘ফিচার ফিল্ম হলেও এটি পূর্ণদৈর্ঘ্য সিনেমার আদলেই বানানো হচ্ছে। দুর্দান্ত একটা গল্প। এছাড়া সঞ্জয় সমাদ্দারের সঙ্গে আমার অনেক ভালো কাজের অভিজ্ঞতা আছে। নুসরাত ফারিয়ার সঙ্গেও আগে কাজ করেছি। সবমিলে ভালো কিছুই হবে আশা করছি।’

দ্বিতীয়বার অপূর্বর সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেছেন, ‘অপূর্বর সঙ্গে আমার দারুণ বোঝাপড়া। তার প্রতি আমার বিশ্বাসও আছে। আর গল্পটাও চমৎকার। তাই এই প্রজেক্টে যুক্ত হয়েছি।’

নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, সমাজের অসঙ্গতি, প্রতিযোগিতা ও প্রতিশোধের গল্পে নির্মিত হচ্ছে ‘আইকনম্যান’। এর চিত্রনাট্য লিখেছেন ইশতিয়াক অয়ন। আসন্ন কোরবানির ঈদে দীপ্ত টিভিতে দেখা যাবে ফিচার ফিল্মটি।

আরও খবর: