চাকরির খবর

৩৮ হাজার বেতনে ইপিজেড হাসপাতালে চাকরি, আগস্টে শেষ আবেদন

  জাগো কণ্ঠ ডেস্ক ১৭ জুলাই ২০২৩ , ২:৩৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের আওতাধীন ঢাকা ইপিজেড হাসপাতালে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। হাসপাতালটিতে ৫ পদে ৮ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: সিনিয়র স্টাফ নার্স। পদ সংখ্যা: ৩টি। শিক্ষাগত যোগ্যতা: সরকারি স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান থেকে ৩ বছর মেয়াদি নার্সিং ডিপ্লোমাধারী। নার্সিং কাউন্সিল থেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত।

বেতন: গ্রেড-১০ (১৬০০০-৩৮৬৪০ টাকা)

পদের নাম: ল্যাব টেকনোলজিস্ট। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: সরকারি স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান থেকে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা ইন মেডিকেল টেকনোলজি (ল্যাব)।

বেতন: গ্রেড-১১ (১২৫০০-৩০২৩০ টাকা)

পদের নাম: সহকারী স্টোর কিপার। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি পাস। সংশ্লিষ্ট কাজে ২ বছর চাকরির অভিজ্ঞতা।

বেতন: গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

পদের নাম: ক্লিনার। পদ সংখ্যা: ২টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাস।

বেতন: গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)

পদের নাম: আয়া। পদ সংখ্যা: ১টি। শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাস।

বেতন: গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)

বয়সসীমা: ৩০ বছর।

আবেদন পদ্ধতি: সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরমে দরখাস্ত ‘‘সদস্য সচিব, ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড, ঢাকা ইপিজেড, সাভার, ঢাকা-১৩৪৯’’ বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে ডাকযোগে পৌঁছাতে হবে। আবেদনের নমুনা বেপজার www.bepza.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: ‘‘ঢাকা ইপিজেড হাসপাতাল, গনবাড়ী, আশুলিয়া, সাভার, ঢাকার’’ অনুকূলে উল্লিখিত সিনিয়র স্টাফ নার্স ও ল্যাব টেকনোলজিস্ট পদের জন্য ৩০০ টাকা, সহকারী স্টোর কিপার, ক্লিনার ও আয়া পদের জন্য ২০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট, ২০২৩।

আরও খবর: