1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

হোমিওপ্যাথিক ডক্টর’স এসোসিয়েশন অব বাংলাদেশ এর কমিটি গঠন |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার: হোমিওপ্যাথিক ডক্টর’স এসোসিয়েশন অব বাংলাদেশ (এইচ ড্যাব) এর পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ২ জুন, মঙ্গবলবার বিকেলে রাজধানীর মিরপুর-১০ এ ডা. শামমুদ্দোহার সভাপতিত্বে ডা. মোঃ অহিদুল ইসলাম চৌধুরী স্বপনকে সভাপতি ও ডা. শাহজালাল আহমেদকে মহাসচিব করে ১০৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি শামসুজ্জোহা আলম, সহ-সভপতি ডা. শেখ শহিদুল ইসলাম, অধ্যাপক ডা. মামুন হাসান ভুইয়া, ডা. মো. খলিলুর রহমান, ডা. মো. শফিকুল ইসলাম সরকার স্বপন, ডা. মো. জাকিরুল ইসলাম, ডা. মো. রাকিবউদ্দৌলা, ডা. মো. এবাদল হক কচি, ডা. মো: শাহাবুদ্দিন মিয়া, ডা. মো. আবুল কালাম আজাদ, ডা. মো. নাজিমুল ইসলাম মোল্লা, ডা. মো. সেলিম মিয়া, ডা. আজিজুর রহমান, ডা. মো. আনোয়ার হোসেন, ডা. মো. আবুল কালাম, ডা. আহম্মদ উল্লাহ লুলু, ডা. মো. ইস্রাফিল, ডা. আব্দুল মান্নান, ডা. মো. হাফিজুর রহমান, ডা. সোহরাব হোসেন বুলবুল, ডা. জহিরুল আলম ভূইয়া ফারুক, ডা. শফিকুল ইসলাম,ডা.মো.ফরিদুল ইসলাম, ডা. কাজী মাহাবুবুল আলম সেলিম, ডা. আব্দুল্লাহ আল মুফতি মাহমুদ ইমরান, ডা. মো. ইসহাক, ডা. মাজহারুল ইসলাম শাহিন, ডা.মো.রেজাউল করিম,  ডা. মো. আহমেদুর রহমান আকাশ, ডা. বেনজির আহেমদ বাদল ও ডা. রফিকুল ইসলাম তানভীর।

সিনিয়র যুগ্ম-মহাসচিব- ডা. মো. এনামুল হক, যুগ্ম-মহাসচিব- ডা. মো. জাহাঙ্গীর আলম, ডা. মো. মোস্তাফিজুর রহমান, ডা. মো. হাফিজুর রহমান, ডা. মোহাম্মদ আলী, ডা. মো. মিজানুর রহমান, ডা. সেলিম হোসেন, ডা. আসলাম উদ্দিন, ডা. মো. নাসির উদ্দিন, ডা. মো. মোস্তাফিজুর রহমান, ডা. মো. মজনু মিয়া, ডা. মনির হোসেন, ডা. আলিমুজ্জামান শামীম, ডা. মো. শফিক জামান, ডা. মো. সাইফুল ইসলাম ও ডা. এম রাজ্জাক লিটন।

সাংগঠনিক সম্পাদক- ডা. মো. সোহরাব হোসেন, ডা. এস এ মামুন ও ডা. মো. মনোয়ার হোসাইন।

তথ্য ও গবেষণা সম্পাদক- ডা. মো. শাহরিয়ার শাহিন, ডা. মহসিন, ডা. বেনজীর আহমেদ ও ডা. মশিউর রহমান মনির।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- ডা. মো. শফিকুল ইসলাম, ডা. মো. রফিকুল মোমেন সায়েম ও ডা. মাসুদ রানা।

প্রচার সম্পাদক- ডা. মো. শাহ আলম, ডা. মো. মহসিন, ডা. মো. মিজানুর রহমান ।

শিক্ষা সম্পাদক- ডা. মো. আব্দুল্লাহ ও ডা. এম এ জলিল।

সাংস্কৃতিক সম্পাদক- ডা. রফিকুল ইসলাম, ডা. ইমরান হোসেন ও ডা. নজরুল ইসলাম।

স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- ডা. জাকারিয়া, ডা. নেয়ামত উল্লাহ ও ডা. ওমর ফারুক।

গণযোগাযোগ সম্পাদক- ডা. মো. আল হাসান মোবারক, ডা. সাইদুল হক সাইদ ও ডা. মো. হেলাল।

অর্থ সম্পাদক- ডা. নাসিমা হোসেন তালুকদার ও ডা. জয়ফুন আক্তার।

সদস্যরা হলেন- ডা. মো. নজরুল ইসলাম চৌধুরী, ডা. রফিকুল ইসলাম, ডা শাকিল আহমেদ তুষার, ডা. নজরুল ইসলাম স্বপন, ডা. মো. মোবারক হোসেন, ডা. এ আর বিশ্বাস, ডা. তন্নি, ডা. জাকির হোসেন, ডা. সোহেল হোসেন, ডা. জহির রায়হান, ডা. রেজাবুল আলম যুবরাজ, ডা. জাকির হোসেন, ডা. নাসির উদ্দিন, ডা. মো. সুলতান মাহমুদ, ডা. মোহাম্মদ আলী সোহাগ, ডা. খোকন মহিউদ্দিন, ডা. আবুল খায়ের,ডা.আবূসাইদ ও ডা.টিটু।

এসময় নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা জাগোকণ্ঠকে জানান, ‘দীর্ঘ ১২ বছর ঢিলেঢালাভাবে সংগঠনটি চললেও এখন আর সেই সুযোগ নেই। অনেক চড়াই উতরাই পার করে সুন্দর একটি কমিটি উপহার হিসেবে পেয়েছি। আমরা যে যার দায়িত্ব সততার সঙ্গে এবং সঠিকভাবে পালন করে যাবো ইনশাল্লাহ।’

তারেক রহমানকে বীরের বেশে দেশে ফেরত আনতে এবং খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে রাজপথে থাকারও অঙ্গীকার করেন তারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..