1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

হালের জ্বলে উঠা সঙ্গীত তারকা তন্ময় মাহবুবুল |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

এসএম সোহেলঃ

সময়ের জ্বলজ্বলে সঙ্গীত তারকা সঙ্গীতশিল্পী ও মিউজিক কম্পোজার তন্ময় মাহবুবুল।

তন্ময়ের কম্পোজিশনে সম্প্রতি প্রকাশিত জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরানের গাওয়া ‘না ‘গানটি সহ বেশ কয়েকটি গান ইতিমধ্যে দর্শকশ্রোতা মহলে ব্যাপক প্রশংসিত হয়েছে।

বর্তমানে’ তোর মনপাড়ায়’ খ্যাত মাহাদী সুলতান সহ নতুন পুরাতন বেশ কয়েকজন শিল্পীর সাথে কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন উদীয়মান এই সঙ্গীত তারকা।

এছাড়া’ তুমি ছাড়া’শিরোনামে নিজের প্রথম মৌলিক গানের কাজ সম্পন্ন করেছেন উদীয়মান এই সঙ্গীতশিল্পী।

গীতিকবি ঝুমুর আক্তারের লিখা গানটি তন্ময়ের সুর, সঙ্গীত ও কন্ঠে খুব শিঘ্রই মিউজিক ভিডিও আকারে এনপি মিউজিক স্টেশনে প্রকাশিত হবে।

শরীয়তপুর জেলার জন্ম নেয়া প্রিয় এই মানুষটির ছোট বেলার স্বপ্ন ছিল নিজেকে সঙ্গীতের চাদরে জড়িয়ে রাখা।তাই তো শত প্রতিকূলতার মাঝেও নিজেকে গানের সাথে জিইয়ে রাখার চেষ্টা করেছেন এই সঙ্গীত প্রিয় মানুষটি। বর্তমানে ঢাকা সিটি কলেজে অধ্যয়নরত এই শিল্পীর স্বপ্ন সঙ্গীতে নিজের শক্ত অবস্থান গড়ে তোলা।

জানতে চাইলে উদীয়মান এই সঙ্গীতশিল্পী বলেন,আমি ছোট বেলা থেকে নিজে নিজে একাকীত্বে গুনগুনিয়ে গান করতাম।গানই আমার স্বপ্ন, ধ্যানজ্ঞান ছিল, ভাবতাম একদিন আমি গানের মাধ্যমেই মানুষের মনে জায়গা করে নিবো।স্বপ্ন পথে তাই আস্তে আস্তে নিজেকে এগিয়ে নেয়ার চেষ্টা করছি মাত্র।

তিনি আরো বলেন,আমি বিশেষভাবে আমার প্রিয় বড় ভাই অভিভাবক ইমরান মাহমুদুলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।তিনি আমি প্রতিনিয়ত উৎসাহ ও ভালোবাসা দিয়ে আমাকে এতদূর এনেছেন। ভাইয়ার জন্য আমার ভালোবাসা ও শ্রদ্ধা আজিবন থাকবে।সঙ্গীত আমার নেশা ও পেশা।সবার ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..