খেলাধুলা

সৌরভের বায়োপিকে প্রধান চরিত্রে থাকছেন যশ!

  জাগো কণ্ঠ ডেস্ক ১৬ মার্চ ২০২৩ , ৭:৫৩ পূর্বাহ্ণ

সৌরভ গাঙ্গুলির আসন্ন বায়োপিক নিয়ে সর্বত্র চর্চা চলছে। বলিউড নাকি টলিউড কোন ইন্ডাস্ট্রি থেকে বাছাই হবে অভিনেতা তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে। ইতোমধ্যেই রণবীর কাপুরের নাম একবার উঠেও আবার বাতিল হয়ে গেছে। অন্যদিকে সৌরভের সঙ্গে হঠাৎ আলোচনায় বসতে দেখা গেল যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে।

বুধবার (১৫ মার্চ) সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে চলছিল দিল্লি ক্যাপিটালসের। সেখানে উপস্থিত ছিলেন সৌরভ। হঠাৎ করেই হাজির হন যশ ও নুসরাত। আধঘণ্টা ধরে বৈঠক সারেন তিন তারকা। তাদের মধ্যে কী বিষয় নিয়ে কথা হল সেটাই এখন চর্চার মূল বিষয় হয়ে দাঁড়িয়েছে। আর এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই উঁকি দিচ্ছে বায়োপিক যোগ।

আসলে এদিন আরও একজন ব্যক্তি উপস্থিত ছিলেন মাঠে। তিনি হলেন সৌরভের ঘনিষ্ঠ বন্ধু সঞ্জয় দাস, যিনি কিনা আবার তার বায়োপিকের ব্যবস্থাপনার দায়িত্বও সামলাচ্ছেন। দুয়ে দুয়ে চার করতে গিয়ে প্রশ্ন উঠছে, বায়োপিকে ‘দাদা’র ভূমিকায় কি শেষমেষ যশকেই দেখা যাবে? নুসরাতের ভূমিকাই বা কী?

আবার অন্য একটি সম্ভাবনার কথাও উঠে আসছে। এদিন এক বেসরকারি সংস্থার কর্ণধারকেও দেখা গিয়েছে যশরতের সঙ্গে। তাই মনে করা হচ্ছে, বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যও দু’পক্ষের আলোচনা হতে পারে। যদিও বিষয়টা নিয়ে কোনো পাকা খবর পাওয়া যায়নি এখনো।

প্রসঙ্গত, এর আগে গুঞ্জন শোনা যাচ্ছিল, ‘দাদা’র বায়োপিকে অভিনয় করতে রাজি হয়ে গিয়েছেন রণবীর। কিছুদিন গুঞ্জন চলার পর অবশেষে মুখ খোলেন সৌরভ। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এক বড়সড় তথ্য ফাঁস করেন তিনি।

তিনি পরিস্কার বলেন, তার বায়োপিকে রণবীর অভিনয় করছেন না। ভিত্তিহীন খবর রটছে। কিন্তু সৌরভের বায়োপিকে শেষমেষ কাকে দেখা যাবে তা ফাঁস হয়নি এখনো।